ঢাকা, বৃহস্পতিবার   ২২ আগস্ট ২০১৯, || ভাদ্র ৭ ১৪২৬

Ekushey Television Ltd.

বিজেপিতে যোগ দিলেন পশ্চিমবঙ্গের ১১ তারকা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:২২ ১৯ জুলাই ২০১৯

অভিনেতা-অভিনেত্রী থেকে নেতা-নেত্রী হওয়ার ঘটনা নতুন কিছু নয়। ভারতীয় রাজনীতিতে ইদানিং এই ঝোকটা বেশি দেখা যাচ্ছে। এবারের লোকসভা নির্বাচনে টালিউড অভিনেত্রী নুসরাত জাহান ও মিমি চক্রবর্তী তৃণমূল কংগ্রেস থেকে নির্বাচন করে সংসদ সদস্য হয়েছেন। তাদের সারিতে যোগ দিচ্ছেন অনেকেই। সম্প্রতি সরকারি দল বিজেপিতে যোগ দিয়েছেন পশ্চিমবঙ্গের ১১ তারকা।

এরা হলেন - পার্নো মিত্র, ঋষি কৌশিক, অরিন্দম হালদার, কাঞ্চনা মৈত্র, সৌরভ চক্রবর্তী, রূপাঞ্জনা মিত্র, মৌমিতা গুপ্ত, বিশ্বজিৎ গঙ্গোপাধ্যায়, অনিন্দ্য বন্দ্যোপাধ্যায়, দেবরঞ্জন নাগ এবং রূপা ভট্টাচার্য। তারা প্রত্যেকেই টালিউডের পরিচত ও জনপ্রিয় মুখ।

এতেই প্রমাণ পাওয়া যাচ্ছে যে- দেশটির পশ্চিমবঙ্গে রুপালী ও টিভি পর্দার তারকাদের রাজনীতিতে যোগদানের হিড়িক পড়েছে। যদিও রুপালী জগতে প্রভাব বাড়াতে খুব সক্রিয় হয়ে উঠেছে বিজেপি। শিল্পী-কলাকুশলীদের জন্য টালিউড ও টেলিউডে সংগঠন তৈরি করেছে তারা। দুই সংগঠনে গত কয়েক সপ্তাহ ধরে একের পর এক যোগদান চলছে।

বৃহস্পতিবার নয়াদিল্লিতে বিজেপির সর্বভারতীয় সদর দফতরে গিয়ে ১১ তারকা গেরুয়া শিবিরে যোগ দেন। সেই সঙ্গে তারা হাতে তুলে নেন পদ্মখচিত পতাকা। বিজেপির জাতীয় মুখপাত্র সম্বিৎ পাত্র এ অভিনেতাদের দলে স্বাগত জানান। এ সময় উপস্থিতি ছিলেন-  দিলীপ ঘোষ, মুকুল রায়।

এ দিকে পশ্চিমবঙ্গের বিজেপি সভাপতি দিলীপ ঘোষ মন্তব্য করেছেন, টালিউডের জন্য তৃণমূল কংগ্রেস কিছুই করছেন না। বরং তারা অত্যাচার চালাচ্ছে। আর এ জন্য সেখানকার অভিনেতা-অভিনেত্রীরা দলে দলে বিজেপিতে যোগদান করছেন।

এসএ/

 

 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি