ঢাকা, মঙ্গলবার   ২৩ জুলাই ২০১৯, || শ্রাবণ ৮ ১৪২৬

Ekushey Television Ltd.

বিনোদনজগতের ক্ষমতাধর নারী প্রিয়াঙ্কা

প্রকাশিত : ১২:২১ ২০ মার্চ ২০১৯

প্রিয়াঙ্কা চোপড়া। সময়টা যেনো এখন তারই। প্রেম, বিয়ে, সংসার এরপর সাফল্যও তার ঝুলিতে।বিনোদনজগতের ৫০ জন ক্ষমতাধর নারীর তালিকায় জায়গা করে নিয়েছেন তিনি।

মার্কিন পত্রিকা ইউএসএ টুডে বিনোদনজগতের ৫০ জন ক্ষমতাধর নারীর একটি তালিকা প্রকাশ করেছে। ‘পাওয়ার আইকন’দের সেই তালিকায় জায়গা করে নিয়েছেন প্রিয়াঙ্কা।

যে তালিকায় রয়েছেন- অভিনেত্রী মেরিল স্ট্রিপ, রিজ উইদারস্পুন, নিকোল কিডম্যান, জেনিফার লরেন্স ও টিনা ফের মতো কিংবদন্তিরা। আছেন গায়িকা জেনিফার লোপেজ, টেইলর সুইফট ও লেডি গাগা। অপরাহ উইনফ্রে ও এলেন ডিজেনেরাসের মতো টিভি ব্যক্তিত্বরাও তালিকাভুক্ত। সেই সঙ্গে আছেন হলিউডের বেশ কয়েকজন প্রভাবশালী নারী প্রযোজক। এদের সঙ্গে এই তালিকায় একমাত্র ভারতীয় হিসেবে জায়গা করে নিয়েছেন প্রিয়াঙ্কা।

বিষয়টি নিয়ে দারুণ উচ্ছ্বাসিত অভিনেত্রী। নিজের প্রতিক্রিয়া জানাতে গিয়ে প্রিয়াঙ্কা বলেন, ‘আমার কাছে ক্ষমতা হলো কাজ করে যেতে পারার শক্তি। স্বপ্নপূরণের দরজা খুলতে পারার যোগ্যতা।’

যদিও এই ধরনের তালিকায় স্থান পাওয়া ‘কোয়ান্টিকো’ তারকার জন্য নতুন কিছু নয়। ফোর্বস ম্যাগাজিনের গত বছরের শীর্ষ ১০০ প্রভাবশালী নারীর তালিকায়ও স্থান করে নিয়েছিলেন তিনি।

এসএ/

 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি