ঢাকা, মঙ্গলবার   ১৯ নভেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ৫ ১৪২৬

Ekushey Television Ltd.

বিয়ের পিঁড়িতে সাবিলা নূর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:০৮ ১৪ অক্টোবর ২০১৯

ছোটপর্দার জনপ্রিয় মুখ সাবিলা নূর। চলতি মাসের ২৫ তারিখে বিয়ের পিঁড়িতে বসছেন তিনি। গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন অভিনেত্রী নিজেই।

পাত্রের নাম নেহাল সুনন্দ তাহের, পেশায় একজন প্রকৌশলী। বর্তমানে এসএ টেলিভিশনে কর্মরত আছেন। তার সঙ্গে সাবিলার মন দেয়া নেয়া ছিল আগে থেকেই।

তিন বছর আগে বন্ধু তৌসিফের মাধ্যমে নেহালের সঙ্গে পরিচয় বলে জানালেন সাবিলা। শুরুতে বন্ধুত্ব থাকলেও একসময় দুজনের একসঙ্গে পথচলার সিদ্ধান্ত নেন। বছরখানেক আগে সাবিলার মায়ের কাছে তার মেয়েকে বিয়ের প্রস্তাব দেন নেহাল। মায়ের কাছে সরাসরি বিয়ের প্রস্তাব দেওয়ার পর আরেকটু সময় নিতে বলেছিল।

এবার সাবিলা ও নেহালের দুই পরিবারের সম্মতিতে তাদের চারহাত এক হতে যাচ্ছে। তাদের বিয়ের আয়োজন হবে রাজধানীর একটি ক্লাবে।

ইতোমধ্যে সাবিলা নূরের বিয়ের আমন্ত্রণ পত্র পাঠানো হচ্ছে অতিথিদের কাছে। সেখানেই সাবিলার বরের পরিচয় দেয়া পাত্র পরিবারের কনিষ্ঠ সন্তান নেহালের আদি বাড়ি চাঁদপুর। তিনি বাংলাদেশ বেতারের সাবেক উপমহাপরিচালক মরহুম আবু তাহেরের একমাত্র ছেলে। মা মাইলস্টোন স্কুল অ্যান্ড কলেজের কো-অর্ডিনেটরের দায়িত্বে আছেন। দুই ভাইবোনের মধ্যে নেহাল ছোট।

আর চট্টগ্রামের মেয়ে সাবিলার বাবা তথ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব নুরুল করিম। দুই বোন আর এক ভাইয়ের মধ্যে সাবিলা সবার ছোট।

২০১৪ সাল থেকে মডেলিংয়ের মাধ্যমে শোবিজ জগতে প্রবেশ করেন সাবিলা নূর। গ্রামীণফোন, প্রাণ ফিট, রবি ছাড়াও প্রায় ৪০টির মতো জনপ্রিয় বিজ্ঞাপনে কাজ করেছেন তিনি। তার অভিনীত জনপ্রিয় নাটকগুলোর মধ্যে উল্লেখ্যযোগ্য ইউটার্ন, শত ডানার প্রজাপতি, জল কলঙ্ক, পাষাণ ইজ ব্যাক, মন শুধু মন ছুঁয়েছে।

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি