ঢাকা, সোমবার   ০৩ আগস্ট ২০২০, || শ্রাবণ ২০ ১৪২৭

Ekushey Television Ltd.

বিরাট কোহলিকে উর্বশীর জড়িয়ে ধরা ছবি ভাইরাল

প্রকাশিত : ২৩:০৫ ১৯ জুন ২০১৯ | আপডেট: ১৭:১৭ ২০ জুন ২০১৯

চলছে ক্রিকেট বিশ্বকাপ। আইসিসির আমন্ত্রণে বিভিন্ন দেশের তারকারা পাড়ি জমিয়েছেন ইংল্যান্ডে। সেখানে রয়েছেন বলিউড তারকা রণভীর সিং, উর্বশী রাউতেলাও। ভারত-পাকিস্তান ম্যাচের দিন আলোচনায় ছিলেন রণভীর সিং।

ম্যাচ শেষে ট্রেন্ড তালিকায় উঠে এলেন উর্বশী রাউতেলা। পাকিস্তানের সাথে ম্যাচ জয়ের পর উর্বশী নেমে গিয়েছিলেন মাঠে। সেখানে ক্রিকেটারদের সঙ্গে মাস্তি করেছেন তিনি।

তবে সেসব ছাপিয়ে ভাইরাল হয়েছে উর্বশী-কোহলির একটি ছবি। ছবিটিতে খুব ঘনিষ্ঠভাবে দেখা গেছে দুজনকে। উর্বশী জড়িয়ে ধরেছেন কোহলিকে। ভারত ক্যাপ্টেনও বেশ এনজয় করছেন এমন ভঙিতে হাসিমুখে পোজ দিয়েছেন।

অনেকেই ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে কোহলির স্ত্রী আনুশকা শর্মাকে ট্যাগ মেরে খোঁচা দিচ্ছেন। অনেকে আবার ‘শালী দুলাভাই’বলে উর্বশী ও বিরাট কোহলিকে নিয়ে মজাও করছেন।

তবে নেটিজেনদের অনেকে তিরস্কার করতে ভোলেননি উর্বশীকে। কেউ কেউ বলছেন, একজন বিবাহিত পুরুষকে এভাবে জড়িয়ে ধরা কোন নৈতিকতার মধ্যে পড়ে!

কিন্তু মজার ব্যাপার হলো, উর্বশী ‘আসল’কোহলিকে জড়িয়ে ধরেননি। তিনি জড়িয়ে ধরেছেন মোম দিয়ে বানানো বিরাট কোহলিকে। মাদাম তুসো জাদুঘরে কোহলির এই মোমের মূর্তি স্থান পেয়েছে। সেখানেই ছবি তুলেছেন উর্বশী।

এনএম/এসি

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি