ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

বিশ্বকে বদলে দেওয়া ২৫ নারীর তালিকায় প্রিয়াঙ্কা!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:১২, ৭ নভেম্বর ২০১৮

প্রিয়াঙ্কা চোপড়া! বলিউডের জনপ্রিয় এই নায়িকা অভিনয়ের পাশাপাশি সামাজিক মানবিক কাজের জন্য বিশ্ববাসীর নজর কেড়েছে। নিরলস পরিশ্রম আর সুন্দর কর্মকাণ্ড দিয়ে পৃথিবী বদলে দেওয়া ২৫ নারীর তালিকায় স্থান করে নিয়েছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া।       

সম্প্রতি, পৃথিবীকে বাসযোগ্য করে তোলার জন্যে যেসব নারী নিরলস পরিশ্রম করে যাচ্ছেন তাদের মধ্যে থেকে ২৫ জনকে নিয়ে একটি তালিকা প্রকাশ করেছে পিপল ম্যাগাজিন।

‘পৃথিবী বদলে দেওয়া ২৫ নারী’র তালিকায় রয়েছেন সারাহ উলমান, লীনা ওয়াইথি, বনি হ্যামার, নাজনীন বনিয়াদি, গিনা রডরিগুয়েজ, পেগি উইটসন প্রমুখ।    

পিপল ম্যাগাজিনের ভাষ্য অনুযায়ী, এই নারীরা মানুষের কল্যাণে কাজ করছেন নিবিড়ভাবে। তারা তাদের কাজের মাধ্যমে নিজেদেরকে আর সবার থেকে আলাদা করে তুলেছেন।    

প্রিয়াঙ্কা চোপড়ার ভাষ্য, ‘আমি ঘরে বসে আরামে দিন কাটানোর কথা ভাবিনি। আমি পড়ালেখা করার সুযোগ পেয়েছি। চাকরি করার সুযোগ পেয়েছি। আমি যেভাবে দিন কাটানোর স্বপ্ন দেখি সেখানে দিন কাটাতে পারি। তবে আমি এসব সুযোগ-সুবিধার মধ্যে নিজেকে বেঁধে রাখিনি। আর এটিই আমার জীবনে সব কিছু বদলে দিয়েছে।’

উল্লেখ্য, প্রিয়াঙ্কা চোপড়া ইউনিসেফের শুভেচ্ছাদূত হিসেবে ‘বরফি’র এই অভিনেত্রী পূর্ণ করলেন একযুগ। দীর্ঘ সময় তিনি বিশ্বের সুবিধাবঞ্চিত শিশুদের জন্যে নিরলস পরিশ্রম করে যাচ্ছেন।  

কেআই/এসি   

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি