ঢাকা, মঙ্গলবার   ০৪ আগস্ট ২০২০, || শ্রাবণ ২০ ১৪২৭

Ekushey Television Ltd.

বিশ্বসুন্দরী প্রতিযোগিতায় অংশ নিতে তোরসাই যাচ্ছেন লণ্ডনে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৫৮ ৬ নভেম্বর ২০১৯

অবশেষে ভিসা জটিলতা কেটে গেছে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯’র বিজয়ী রাফাহ নানজিবা তোরসার। ফলে লন্ডনে বিশ্বসুন্দরী প্রতিযোগিতায় বাংলাদেশের হয়ে তিনিই অংশ নিতে যাচ্ছেন।

সম্প্রতি ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৯’র আয়োজনে বিজয়ী হিসেবে রাফাহ নানজিবা তোরসার নাম ঘোষণার পরে শোনা গিয়েছিল, ভিসা জটিলতার কারণে তিনি মূল প্রতিযোগিতায় অংশ নিতে নাও পারেন। সে ক্ষেত্রে লন্ডনে পাঠানোর কথা ছিল প্রথম রানারআপ ফাতিহা মিয়ামিকে। অবশেষে সেই শঙ্কা কেটে গেছে। এরই মধ্যে ভিসা পেয়ে গেছেন তিনি।

এ বিষয়ে গণমাধ্যমকে তোরসা বলেন, ‘আমার ভিসা পাওয়া নিয়ে একটু জটিলতা তৈরি হয়েছিলো। সেই জটিলতা কাটিয়ে অবশেষে ভিসা হাতে পেয়েছি। এ মাসেই লন্ডনের উদ্দেশ্যে উড়াল দিতে হবে। সবাই দোয়া করবেন যেনো বিশ্বমঞ্চেও দেশের মুখ উজ্বল করতে পারি।’

উল্লেখ্য, গত ১১ অক্টোবর মিস ওয়ার্ল্ড বাংলাদেশের গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয়। চলতি বছরে অডিশনের জন্য ৩৭ হাজার ২৪৩ জন সুন্দরী নিবন্ধন করেন। সেখান থেকে অডিশনের জন্য ডাক পান ৩০০ জন। তাদের মধ্য থেকে যাচাই-বাছাই শেষে ৩৫ জন সুন্দরী নিয়ে শুরু হয় প্রতিযোগিতার মূল আয়োজন। সৌন্দর্য, শিক্ষা, বুদ্ধিমত্তাসহ আরো কিছু যোগ্যতার ওপর ভিত্তি করে বাছাই করা হয় সেরা ১২ জন সুন্দরী। সেখান থেকে সেরা সুন্দরীকে নির্বাচিত করা হয়েছে।
এসএ/

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি