ঢাকা, সোমবার   ১৮ নভেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ৪ ১৪২৬

Ekushey Television Ltd.

বিয়ের আগেই অন্তঃসত্ত্বা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৫০ ২৭ আগস্ট ২০১৯

ব্রিটিশ বংশোদ্ভূত ভারতীয় অভিনেত্রী অ্যামি জ্যকসন। চলতি বছরের শুরুতে  দীর্ঘদিনের প্রেমিক ব্রিটিশ ব্যবসায়ী জর্জ পানিয়োটার সঙ্গে বাগদান সারেন তিনি। জর্জ ব্রিটিশ দ্য অ্যাবিলিটি গ্রুপের মালিক আন্দ্রেস পানিয়োটার ছেলে। ২০১৫ সাল থেকে চলছে তাদের প্রেম। বাগদানের পর থেকেই বন্ধু জর্জ পানায়িয়োটউ-এর সঙ্গে অ্যামির সম্পর্কের কথা সবার সামনে ঢালাও ভাবে প্রকাশ পায়। এখনও সংসার পাতেননি দুজন। তবে সেই প্রস্তুতি চলছে। কিন্তু তার আগেই দিলেন খুশির খবর। মা হচ্ছেন অ্যমি।

সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে বেশ কয়েকটি ছবি প্রকাশ করেন অভিনেত্রী। তারপরই জানা যায়, অক্ষয় কুমারের এ নায়িকা মা হতে চলেছেন। তার মানে বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হলেন এই তারকা।

সুখবর দেওয়ার পর বলিউড অভিনেত্রীর সোশ্যাল হ্যান্ডেল ভরে ওঠে শুভেচ্ছো বার্তায়। ভক্তদের এই উচ্ছ্বাস দেখে একের পর এক ছবি প্রকাশ করতে শুরু করেছেন অ্যামি জ্যাকসন। বন্ধু জর্জের সঙ্গে সুইমিং পুলে নেমে ছবি প্রকাশ করেছেন তিনি।

শুধু তাই নয়, অ্যামি জ্যাকসন জর্জের সঙ্গে তোলা একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে ক্যাপশনে লেখেন, ‘আমি ছাদে উঠে চিৎকার করে এই খবরটা জানানোর অপেক্ষায় ছিলাম। আর আজকের দিনটি মা দিবসের হিসেবে আমার কাছে যথার্থ মনে হচ্ছে। আমি এখন পৃথিবীর অন্য সবকিছুর চেয়ে তোমাকে বেশি ভালোবাসতে শুরু করেছি। এটি প্রকৃত এবং আসল ভালোবাসা। ছোট্ট লিব্রা তোমার সঙ্গে দেখা করার জন্য আমরা আর অপেক্ষা করে থাকতে পারছি না।’

উল্লেখ্য, অ্যামি জ্যাকসন ১৬ বছর বয়সে মডেলিং ক্যারিয়ার শুরু করেন। ২০০৯ সালে তিনি ‘মিস টিন ওয়ার্ল্ড’ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হন। বড় পর্দায় তার অভিষেক ঘটে অ্যাএল বিজয় পরিচালিত তামিল সিনেমা ‘মাদ্রাসাপাত্তিনাম’র মধ্য দিয়ে। তামিলের পাশাপাশি অ্যামি হিন্দি, তেলেগু ও কন্নড় ভাষার সিনেমায় অভিনয় করেছেন।

২৬ বছর বয়সী এই তারকাকে সর্বশেষ রজনীকান্তের ‘২.০’ সিনেমায় দেখা গেছে। ২০২০ সালে গ্রিসে অ্যামি ও জর্জের বিয়ে হওয়ার সম্ভাবনা রয়েছে।

সূত্র : জি নিউজ

এসএ/

 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি