ঢাকা, শনিবার   ২২ ফেব্রুয়ারি ২০২০, || ফাল্গুন ১০ ১৪২৬

Ekushey Television Ltd.

বিয়ের পর ফিরছেন তমা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:২৪ ৪ সেপ্টেম্বর ২০১৯

ঢালিউড অভিনেত্রী তমা মির্জা। ছোট-বড় দুই পর্দাতেই তার সরব উপস্থিতি। জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এ তারকা বেশ কিছুদিন হলো বিয়ে করেছেন। বিয়ের পর কিছুদিন মিডিয়া থেকে দূরে ছিলেন। নতুন খবর হচ্ছে- সম্প্রতি আবারও কাজে ফিরছেন তিনি। নতুন একটি সিনেমাতে চুক্তিবদ্ধও হয়েছেন এই নায়িকা।

সিনেমাতে অভিনয় প্রসঙ্গে তমা বলেন, ‘হাতে থাকা সিনেমাগুলোতে আমি কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছি। এগুলো মুক্তি পেলে দর্শক আমাকে নতুনভাবে দেখতে পাবেন। এছাড়া ঈদের পর নতুন একটি সিনেমাতে চুক্তিবদ্ধ হয়েছি। আগামী মাস থেকে এটির শুটিং শুরু হবে। এ বছর আরও কয়েকটি সিনেমাতে যুক্ত হওয়ার কথা আছে। আমার স্বামী কিংবা শ্বশুরবাড়ির পক্ষের লোকেরা মিডিয়ায় কাজ করার বিষয়টিকে উৎসাহ দিচ্ছেন। সব মিলিয়ে বেশ ভালো সময় কাটাচ্ছি এখন।’

যদিও প্রযোজনা সংস্থার সিদ্ধান্ত অনুযায়ী শুটিং শুরু করার আগে সিনেমাটি সম্পর্কে বিস্তারিত কিছু বলতে চাইছেন না অভিনেত্রী।

এদিকে তমার হাতে রয়েছে তিনটি সিনেমা। যা কাজ অনেক দূর এগিয়েছে। এর মধ্যে আরিফুজ্জামান আরিফের পরিচালনায় ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ এবং সাদাত হোসাইনের ‘গহীনের গান’ সিনেমা দুটির শুটিং শেষ। তবে শাহরিয়ার নাজিম জয়ের পরিচালনায় ‘পাপ কাহিনী’ সিনেমার শুটিং এখনও শেষ হয়নি।

অন্যদিকে দেশ টিভিতে তমা মির্জার উপস্থাপনায় ‘প্রিয়তমার প্রিয়মুখ’ নামের একটি সেলিব্রেটি শো প্রচার হচ্ছে। শিগগিরই আরেকটি টিভি অনুষ্ঠান উপস্থাপনায় যুক্ত হচ্ছেন এ অভিনেত্রী।

উল্লেখ্য, গত ৯ মার্চ হিশাম চিশতী নামের এক ব্যবসায়ীর সঙ্গে বাগদান হয় তমার। ওই সময় বিষয়টা তেমন ভাবে কাউকে না বললেও পরবর্তীতে তা আর গোপন থাকে না।

তমা মির্জা ২০১৫ সালে ‘নদীজন’ সিনেমায় শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেত্রী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন তিনি। ২০০৯ সালে শাহীন-সুমন পরিচালিত ‘মনে বড় কষ্ট’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় তার।

এসএ/

 

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি