ঢাকা, শনিবার   ২৪ আগস্ট ২০১৯, || ভাদ্র ৯ ১৪২৬

Ekushey Television Ltd.

‘বীর’ ছবিতে জুটি বাঁধছেন শাকিব-শ্রাবন্তী!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৩৬ ২৭ সেপ্টেম্বর ২০১৮ | আপডেট: ১৭:২৯ ২৮ সেপ্টেম্বর ২০১৮

দেশের খ্যাতিমান চলচ্চিত্র পরিচালক কাজী হায়াত। ছবি পরিচালনার দক্ষতা ও সুনামের ফলে দেশ-বিদেশে সমাদৃত হয়েছেন তিনি। সুদীর্ঘ ক্যারিয়ারে তিনি পেয়েছেন ব্যাপক সাফল্য । ইতোমধ্যে গুণী এই  পরিচালক তাঁর নির্মিত ৫০তম চলচ্চিত্র পূর্ণ করতে যাচ্ছেন।

আর এই  ছবিতে প্রযোজক মোহাম্মদ ইকবালের সঙ্গে যৌথভাবে চলচ্চিত্র প্রযোজনা করতে যাচ্ছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক শাকিব খান। ‘বীর’ শিরোনামে ছবিটিতে কলকাতার নায়িকা হিসেবে অভিনয় করবেন শ্রাবন্তী । বুধবার ছবিটিতে চুক্তিবদ্ধ হন শাকিব খান।  

ছবিটি সম্পর্কে প্রযোজক ইকবাল গণমাধ্যমকে বলেন,‘আমরা এরই মধ্যে গল্প তৈরি করেছি। এখন চলছে চিত্রনাট্য তৈরির কাজ। আগামী মাসেই ছবিটির শুটিং শুরু করব। চিত্রনাট্য তৈরির সঙ্গে সঙ্গে আমরা শুটিংয়ের লোকেশনগুলো ঠিক করছি। দেশ এবং দেশের বাইরে ছবির শুটিং করা হবে।

ছবির জন্য নায়িকা হিসেবে কাউকে নেওয়ার চিন্তা করেছিলাম। কিন্তু গল্প ও চরিত্র অনুযায়ী আমরা কলকাতার শ্রাবন্তীকে পছন্দ করেছি। এই গল্পের নায়িকা চরিত্রটির তাঁর সঙ্গেই ভালো মানাবে। এরই মধ্যে আমরা তাঁর সঙ্গে কথা বলেছি। কিছুদিনের মধ্যে আমরা হয়তো তাঁর সঙ্গে চুক্তিবদ্ধ হবো।’

শাকিব খানের সঙ্গে যৌথভাবে ছবি প্রযোজনার বিষয়ে ইকবাল গণমাধ্যমকে বলেন, ‘শাকিব আমার পুরোনো বন্ধু। আমরা সব সময় একে অপরের পাশে ছিলাম, এখনও আছি। আমাদের সম্পর্কটা আসলে একেবারেই পারিবারিক। যে কারণে আমরা এক সঙ্গে ছবিটি প্রযোজনা করছি। আশা করছি, এই ছবির মধ্য দিয়ে বিশ্বমানের ছবি উপহার দিতে পারব। যে ছবি শুধু কলকাতা নয়, বিশ্বব্যাপীও ব্যবসা করবে।’ 

প্রসঙ্গত, মোহাম্মদ ইকবাল এর আগে শাকিব ও বুবলী অভিনীত ‘শুটার’ চলচ্চিত্রটি প্রযোজনা করেছিলেন। যা ২০১৬ সালে ঈদুল ফিতরে দেশের ১৫২টি সিনেমা হলে মুক্তি পায় ছবিটি।   

কেআই/এসি 

 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি