ঢাকা, রবিবার   ২৭ সেপ্টেম্বর ২০২০, || আশ্বিন ১২ ১৪২৭

Ekushey Television Ltd.

ভারতে পাচারকালে তরুণীসহ ৭ নারী ও শিশু উদ্ধার

কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি 

প্রকাশিত : ১৬:৪৪ ১২ আগস্ট ২০২০

সাতক্ষীরার কলারোয়া সীমান্ত দিয়ে ভারতে পাচারকালে এক তরুণী ও তিন শিশুসহ ৭ জনকে উদ্ধার করেছে স্থানীয়রা। আজ বুধবার সকালে উপজেলার কেঁড়াগাছি গ্রামের একটি বাড়ি থেকে তাদের উদ্ধার করা হয়। 

জানা গেছে, পাচার চক্রের এক সদস্য মোটরসাইকেলে করে আরিফা খাতুন (১৫) নামের তরুণীকে নিয়ে কলারোয়া সীমান্তে আসে। মেয়েটি পাচার হচ্ছে বুঝতে পেরে কান্নাকাটি করতে থাকে। এ অবস্থা দেখে স্থানীয় লোকজনের ধাওয়া খেয়ে উপজেলার হঠাৎগঞ্জ মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন আশারুল ইসলামের বাড়ির কাছে মেয়েটিকে নামিয়ে দিয়ে পাচারকারী সদস্য পালিয়ে যায়। খবর পেয়ে স্থানীয় ইউপি সদস্য মফিজুল ইসলাম রানা মেয়েটিকে গ্রাম পুলিশের মাধ্যমে তার হেফাজতে রাখেন। 

পরে মেয়েটির কাছ থেকে তথ্য পেয়ে প্রশাসনের সহায়তায় কেঁড়াগাছি গ্রামের মানব পাচারকারী সোহরাব হোসেন (৫০)-এর বাড়ি থেকে বাকিদের উদ্ধার করা হয়। 

উদ্ধার হওয়া আরিফা খাতুন জানান, ‘সে কয়রা উপজেলার আব্দুর রউফ গাজীর মেয়ে। জাকির গাজী নামক এক ব্যক্তি তাকে ভালো বেতনে চাকরি দেওয়ার কথা বলে সীমান্তে নিয়ে আসেন। পাচার হতে যাওয়া অন্য সদস্যরাও একই উপজেলার বাসিন্দা।’

স্থানীয় ইউপি চেয়ারম্যানের মাধ্যমে পাচার হতে যাওয়া ব্যক্তিদেরকে তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানা গেছে।

এআই//এমবি


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি