ঢাকা, শনিবার   ২৮ মে ২০২২, || জ্যৈষ্ঠ ১৪ ১৪২৯

মদ্যপানে অতিষ্ঠ হয়ে বাবাকে মেয়ের ছুরিকাঘাত!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৫২, ১৩ মে ২০২২ | আপডেট: ১৩:৫৩, ১৩ মে ২০২২

নিয়মিত মদ্যপানে অতিষ্ঠ হয়ে উঠেছিল গোটা পরিবার। একাধিক বার নিষেধ করা সত্ত্বেও মদ্যপান বন্ধ করেননি পেশায় দিনমজুর আমিনুর ইসলাম। বৃহস্পতিবার রাতেও মদ খেয়ে বাড়ি ফেরেন তিনি। সহ্য করতে না পেরে  ধারাল অস্ত্র দিয়ে মাথায় কোপ মারেন তারই মেয়ে।

ঘটনাটি ঘটে ভারতের ধূপগুড়ি ব্লকের দক্ষিণ ঘরবাড়ি ভোটপাড়া গ্রামে। ঘটনার পর বেশ কিছু সময রাস্তার পাশে আহত অবস্থায় পড়ে থাকেন চল্লিশ বছরের আমিনুর। পরে গ্রামবাসীরা তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করেন।

আমিনুর প্রতিদিনই মদ্যপান করে বাড়ি ফিরতেন বলে তার পরিবারের অভিযোগ। বৃহস্পতিবার রাতেও মদ খেয়ে বাড়ি ফেরেন আমিনুর। তাই দেখে বেজায় চটে যান আমিনুরের মেয়ে। রাগের বশে ধারাল অস্ত্র দিয়ে বাবার মাথায় কোপ বসিয়ে দেন তিনি।

মাথায় গভীর ক্ষত নিয়ে বাড়িতেই পড়ে থাকেন আমিনুর। ক্ষত থেকে প্রচুর রক্তপাত হওয়া দেখে তাকে ফেলে রেখে পালিয়ে যায় পরিবারের সকলে।

এরপর আমিনুর কোনও মতে রাস্তায় বেরিয়ে আসেন। পরে তাকে রাস্তার ধারে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন স্থানীয় দুই বাসিন্দা। তারাই আমিনুরকে উদ্ধার করে ধূপগুড়ি হাসপাতালে নিয়ে যান। সেখানেই তার চিকিৎসা হয়। মাথায় গভীর ক্ষত হওয়ায় তিনটি সেলাই করতে হয় তার।

আহত আমিনুরের অভিযোগ, নিয়মিত মদ্যপান করার কারণে তাকে ছেলে, মেয়ে ও বউ, তিন জন নিয়মিত মারধর করত। এই নিয়ে এখনও পর্যন্ত পুলিশে কোনও অভিযোগ দায়ের করা হয়নি।

সূত্র: আনন্দবাজার পত্রিকা
এমএম/


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি