ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

বড় মেয়ের ছোট প্রেমিক সমাজে এখনও অপবিত্র: মালাইকা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:২৪, ২৩ এপ্রিল ২০২২

মালাইকা আরোরা বলিউডের নামি দামী মডেলদের মধ্যে একজন। তিনি ২০১৭ সালে তার বৈবাহিক সম্পর্ক থেকে আলাদা হয়ে যান। সালমান খানের ভাই আরবাজ খান ছিলেন তার স্বামী। সম্প্রতি তিনি কথা বলছেন ব্রেকআপ বা ডিভোর্সের পর নতুন করে জীবন শুরু করা নারীদের জন্য কতটা গুরুত্বপূর্ণ, তা নিয়ে। 

এ নিয়ে কথা বলাটা হয়তোবা জরুরী ছিলো তার। কারণ বারবার অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কের কারণে ট্রোলড হন তিনি। বয়সে ছোট প্রেমিক থাকলে কীভাবে সম্পর্ক ‘অপবিত্র’ হয়ে যায়, তা নিয়েও কথা বলেছেন তিনি। 

মালাইকার এখন বয়স ৪৮, আর প্রেমিক অর্জুন কাপুরের ৩৬। বেশ কিছু বছর ধরেই তারা সম্পর্কে রয়েছেন। 

মালাইকার মতে, বয়স নিয়ে এভাবে ছেলে ও মেয়েদের ক্ষেত্রে আলাদা আলাদা ভাবনা রাখা আসলে নারীবিদ্বেষীদের হীন মনমানসিকতা ছাড়া আর কিছুই না।

হ্যালো ম্যাগাজিন-কে দেওয়া সাক্ষাৎকারে মালাইকা বলেন, “ডিভোর্স বা বিচ্ছেদের পর নারীদের নতুন করে সব শুরু করা খুব গুরুত্বপূর্ণ। মেয়েদের নতুন সম্পর্কে জড়িয়ে পড়া নিয়ে এমনিতেই একটা নারীবিদ্বেষী চিন্তাভাবনা রয়েছে। এমনকি বয়সে বড় মেয়ের ছোট প্রেমিক আমাদের সমাজে এখনও অপবিত্র।”

এর আগে ২০১৯ সালে গনমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, “বিয়ে ভাঙার পর আমি নিশ্চিতই ছিলাম না নতুন করে কারো সঙ্গে সম্পর্কে আসা। এটা আমার পক্ষে সম্ভব হবে কি না তা নিয়ে চিন্তায় ছিলাম! আবার হৃদয় ভাঙার ভয়েও ছিলাম। তবে আমি চাইতাম ভালোবাসা, একটা সম্পর্ক, তাই আমি এটাকে একটা সুযোগ দেই। ভাগ্যিস আমি সেই সুযোগ দিয়েছিলাম।”
সূত্র: হিন্দুস্থান টাইমস
আরএমএ/ এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি