ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

দুই প্রাক্তন আর মেয়ের প্রেমিকসহ জলকেলিতে আমির

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৩৩, ১০ মে ২০২২

বলিউড অভিনেতা আমির খানের মেয়ে চলতি মাসেই ২৫ বছরে পা দিলেন। সেই উপলক্ষে ৯ তারিখের পুল পার্টির ছবি ভাইরাল হয়েছিল নেট দুনিয়ায়। সকাল থেকে পানিতে ডুবে আনন্দ করছিলেন খান পরিবার। 

তার পর পানি থেকে উঠে এসেই খানাপিনা। সেখানেই বিকিনি পরে বাবার সামনে কেক কাটা নিয়ে কটাক্ষের শিকার হয়েছিলেন ইরা। নিন্দুকেরা বলেছিলেন, 'জন্মদিনে এ কী পোশাক! তাও আবার বাবার সামনে!' যদিও তখন সাঁতারের পোশাকে ছিলেন আমির খান সহ পরিবারের বাকি সদস্যরাও। আমিরের দ্বিতীয় স্ত্রী কিরণ রাও এবং তাদের ছেলে আজাদও এই উদযাপনে যোগ দিয়েছিলেন।

হাজির ছিলেন ইরার মা তথা আমিরের প্রাক্তন স্ত্রী রীনা দত্তও। বাবা-মা এবং প্রেমিক নূপুর শিখরে সহ অনেক বন্ধুবান্ধব মিলে খুব আনন্দ করেছেন ইরা। সেই ছবিও প্রকাশ্যে এল পরদিনই।

সোমবার, ইরার প্রেমিক নুপুর শিখরে তার বান্ধবীকে শুভেচ্ছা জানিয়ে একটি পোস্ট শেয়ার করেছেন। প্রথম ছবিতে ইরাকে ফুঁ দিয়ে মোমবাতি নেভাতে দেখা যায়। দ্বিতীয়টিতে, পরিপাটি করে সেজেছেন ইরা। আরও একটা ছোট কেক কাটছেন।

শেষ ছবি আবারও পুল পার্টির। যেখানে দেখা যায়, ইরা নূপুরকে আশ্লেষে আলিঙ্গন করছেন। পোস্টটি শেয়ার করে নূপুর লিখছেন "শুভ জন্মদিন প্রিয়তমা, তোমায় খুব খুব খুব ভালবাসি।"

এমনই আদরে-আহ্লাদে এ বছর জন্মদিন কাটালেন ইরা। বরাবরই মানসিক স্বাস্থ্যকে গুরুত্ব দেন তিনি। জন্মদিনের পুল পার্টির পর তার মন যে বিশেষ চাঙ্গা হয়ে উঠেছে সে নিয়ে সন্দেহ নেই। অন্যদিকে আমির খানও মেয়ের জন্মদিন উপলক্ষে গোটা পরিবারকে কাছে পেলেন। দুই প্রাক্তন স্ত্রী এবং পুত্র-কন্যাকে নিয়ে মেতে উঠলেন উৎসবে।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি