ঢাকা, মঙ্গলবার   ১৫ অক্টোবর ২০১৯, || আশ্বিন ৩০ ১৪২৬

Ekushey Television Ltd.

মাত্র ২০০ টাকা দিয়ে যাত্রা শুরু করেছিলেন অক্ষয়!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:২৫ ১৩ আগস্ট ২০১৯ | আপডেট: ২০:৩৮ ১৩ আগস্ট ২০১৯

ফোর্বসের ২০১৯-এ সবচেয়ে ধনী তারকাদের তালিকায় নিজের জায়গা করে নিয়েছেন অক্ষয় কুমার। এ বছর ধনী বলি তারকাদের মধ্যে একমাত্র অক্ষয়ের নামই উঠে এসেছে ফোর্বসের এই তালিকায়।

রিপোর্টে বলা হয়েছে, গত বছর প্রায় ৪৪৪ কোটি টাকা আয় করেন অক্ষয় কুমার! অক্ষয়ের সেই বিপুল আয়ের পরিমাণই এবার উঠে এসেছে ফোর্বসের তালিকায়।

কিন্তু অক্ষয় কুমার যখন প্রথম মুম্বইয়ে পা দিয়েছিলেন তখন তার হাতে কত টাকা ছিল জানেন? ২০০ টাকার থেকেও কম!

সম্প্রতি একটি সাক্ষাৎকারে বলিউডে নিজের উত্থান-পতনের কাহিনি শোনান অক্ষয়। তিনি জানান, বলিউডে তার যাত্রা সহজ ছিল না।তিন-চার বার তাকে ব্যর্থতার মুখ দেখতে হয়েছে।

অক্ষয় আরও বলেন, ‘অনেকবার আমি খারাপ অবস্থার মধ্যে দিয়ে গিয়েছি। অন্তত তিন-চারবার আমি উত্থান-পতনের সম্মুখীন হয়েছি, যা একজন অভিনেতার পক্ষে যথেষ্ট চিন্তার বিষয়। কিন্তু যখনই এমন পরিস্থিতিতে পড়ি, একটাই কাজ করি।

আমার গাড়িগুলোর দিকে তাকিয়ে দেখি, বাড়ির দিকে দেখি। মাঝে মাঝে আমার অফিসেও গিয়ে সবকিছুর দিকে তাকিয়ে দেখি। কেন কাঁদছি আমি? কী লাভ? ঈশ্বর এত কিছু দিয়েছেন আমাকে যে, আমার একটুও কষ্ট হওয়া উচিত নয়। অনেক মানুষ এমন আছেন যাঁদের কিছুই নেই। আমি যদি এমন ভাবি তাহলে আমার থেকে বেশি স্বার্থপর আর কেউ হবে না।’

অর্থাৎ মাত্র ২০০ টাকা দিয়ে যাত্রা শুরু করে এখন তিনি কয়েক কোটির মালিক। কেরিয়ারের প্রথম দিকে ‘খিলাড়ি’, ‘ম্যায় আনাড়ি তু খিলাড়ি’, ‘আফলাতুন’, ‘হেরাফেরি’, ‘আজনবীর’ মতো সিনেমার পর ‘প্যাডম্যান’, ‘টয়লেট: এক প্রেম কথা’, ‘গোল্ড’-এর মত ছবি দর্শকদের উপহার দিয়েছেন অক্ষয়।

গত বছর তার প্রতিটি ছবি ১৫০ কোটির মাইলফলক ছুঁয়েছে। ‘মিশন মঙ্গল’-এর পাশাপাশি তার ঝুলিতে এই মুহূর্তে রয়েছে ‘হাউসফুল ৪’, ‘গুড নিউজ’, ‘সূর্যবংশী’ ও ‘লক্ষ্মী বম্ব’-এর মত চার চারটি ছবি।

তথ্যসূত্র: জি নিউজ

এমএইচ/

 

 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি