ঢাকা, শনিবার   ২২ ফেব্রুয়ারি ২০২০, || ফাল্গুন ১০ ১৪২৬

Ekushey Television Ltd.

মাধুরীর সঙ্গে নাচলেন হৃতিক, ভিডিও ভাইরাল

প্রকাশিত : ১০:৩৯ ১২ জুলাই ২০১৯ | আপডেট: ১৭:১৪ ১৫ জুলাই ২০১৯

মাধুরী দীক্ষিত যখন মহা তারকা, ঠিক তখনও হৃতিক রোশন একজন সাধারণ মানুষ। কিন্তু এরপর বলিউডে পা রেখে বহু সিনেমায় নিজের দক্ষতার প্রমাণ দিয়েছেন হৃতিক। সম্প্রতি রাকেশ রোশনপুত্র হৃতিক নিজের ‘স্ক্রিন আইডল’ মাধুরীর সঙ্গে একটি রিয়েলিটি শো-তে নাচলেন। বলিউডের মাইকেল জ্যাকসনখ্যাত হৃতিক ও মিষ্টি হাসির রাণী মাধুরীর সেই নাচের ভিডিও অন্তর্জালে ভাইরাল হয়েছে।

হৃতিক রোশন ‘সুপার থার্টি’ নামের একটি সিনেমাতে বিহারের অঙ্কের শিক্ষকের ভূমিকায় অভিনয় করছেন। সিনেমাটি আজ শুক্রবার মুক্তি পাচ্ছে। ওই সিনেমার প্রচারে সম্প্রতি একটি বেসরকারি চ্যানেলের রিয়েলিটি শো-তে হাজির হয়েছিলেন অভিনেতা। শো-তে বিচারকের আসনে রয়েছেন মাধুরী দীক্ষিত। আর মাধুরীকে হাতের কাছে পেয়ে নিজের দীর্ঘদিনের সাধ মেটালেন হৃতিক।

কোয়লা সিনেমার ‘হোশ না খোদে কাহি জোশ মে দেখনে বালা’ গানে মাধুরীর সঙ্গে তাল মেলালেন বলিউডের গ্রিক গড। চারদিকে তখন হাততালির রোল।

নিজের স্বপ্নের তারকাকে কাছে পেয়ে একই মঞ্চে কোমড় দোলাতে পরে হৃতিক রোশন বলেন, ‘এই মুহূর্তটা সারাজীবন সঙ্গে থেকে যাবে।’

প্রসঙ্গত, মাধুরী অভিনিত ‘কোয়লা’ সিনেমার পরিচালক ছিলেন হৃতিকের বাবা রাকেশ রোশন। সিনেমাতে অভিনয় করেছিলেন শাহরুখ ও মাধুরী দীক্ষিত। ভিলেনের চরিত্রে ছিলেন অমরীশ পুরী। ওই সময় সেই সিনেমাতে বাবাকে সহযোগিতা করেছিলেন হৃতিক রোশন। এমনকি তখন করন-অর্জুনও সিনেমাতে বাবার সহকারীর ভূমিকায় ছিলেন। পরে ‘কহো না প্যার হ্যায়’ সিনেমা দিয়ে বলিউডে পা রাখেন হৃতিক। ওই সিনেমাটিরও পরিচালক ছিলেন রাকেশ। তারপর কেটে গেছে দেড় দশক। বলিউডে নিজেকে প্রমাণ করেছেন হৃতিক। নতুন করে এবার মুক্তি পাচ্ছে তার ‘সুপার থার্টি’। সিনেমাটি ইতিমধ্যেই সমালোচকদের মন জয় করেছে। অভিনেতা নিজেও বেশ আশাবাদী সিনেমাটি নিয়ে। বক্স অফিসে বেশ ভালোই ব্যবসা করবে বলে মনে করছে সিনেমার সঙ্গে সংশ্লিষ্টরা।

সূত্র : জি নিউজ

এসএ/

 

 

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি