ঢাকা, বৃহস্পতিবার   ১৯ সেপ্টেম্বর ২০১৯, || আশ্বিন ৪ ১৪২৬

Ekushey Television Ltd.

‘মানি হানি’র ট্রেলার প্রকাশ (ভিডিও)

প্রকাশিত : ১৪:৫৫ ৩০ মে ২০১৯

হইচইয়ের নতুন ওয়েব ধারাবাহিক ‘মানি হানি’র ট্রেলার প্রকাশ করা হয়েছে। ব্যাপক জনপ্রিয়তা পাওয়া ‘ঢাকা মেট্রো’র পর বাংলাদেশে এটা তাদের দ্বিতীয় অরিজিনাল সিরিজ।

শহুরে এক তরুণের উচ্চাকাঙ্ক্ষাকে ঘিরে তার জীবনে উদ্ভূত নানা সমস্যা জর্জরিতে কাহিনিকে চিত্ররূপ দিতে এবার এ ওয়েব ধারাবাহিক নির্মাণে যুক্ত হয়েছেন নির্মাতা তানিম নূর ও কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায়।

নির্মাতাদের বক্তব্য- সত্য ঘটনা অবলম্বনে নির্মিত হওয়ার কারণে সহজেই এ ধারাবাহিক দর্শকদের মোহাবিষ্ট করে রাখবে। কেননা, পাঁচ বছর আগে এ ঘটনারই স্বাক্ষী হয়েছিলো ঢাকা।’

৩২ বছর বয়সী ডিভোর্সি শাহরিয়ার কবির, কাজ করেন ঢাকা স্টক এক্সচেঞ্জে। তার জীবন জুয়া, পার্টি, নারী ও মদে পূর্ণ। প্রিয়ংবদ শাহরিয়ার কথা বলে সহজেই যেকোনো নারীকে প্রেমে ফেলে দিতে পারে। জীবনে তার সবকিছুই ঠিকভাবে চলছিলো যতোক্ষণ না পর্যন্ত শেয়ার বাজারে বিশাল এক বিপর্যয় নেমে আসে এবং উলটে যায় তার জীবন-পাশার ঘুঁটি। আর এখান থেকেই এ ওয়েব ধারাবাহিকের গল্পের শুরু। 

দেড় মিনিটের ট্রেলারে জমাট সংলাপের মাধ্যমে উঠে আসে ব্যাংক ডাকাতি ও তার পরের ঘটনা। গল্প বলার ধরণ ও সিনেম্যাটোগ্রাফিতে ওয়েব সিরিজটিতে দারুণ চমক রয়েছে।

ওয়েব ধারাবাহিকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন- শ্যামল মাওলা, মোস্তাফিজুর নূর ইমরান, লুৎফর রহমান জর্জ, সুমন আনোয়ার, নিশাত প্রিয়ম এবং নাজিবা বাশার।

ট্রেলার :

এসএ/

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি