ঢাকা, শুক্রবার   ৩০ অক্টোবর ২০২০, || কার্তিক ১৫ ১৪২৭

Ekushey Television Ltd.

মালয়েশিয়ায় নতুন আক্রান্ত ৮৬৯, মৃত্যু ৪

শেখ আরিফুজ্জামান, মালয়েশিয়া 

প্রকাশিত : ১৮:৫৫ ১৭ অক্টোবর ২০২০ | আপডেট: ১৮:৫৮ ১৭ অক্টোবর ২০২০

মালয়েশিয়ায় করোভাইরাসে ২৪ ঘণ্টায় নতুন করে ৮৬৯ জন আক্রান্ত ও ৪ জনের মৃত্যু হয়েছে। সর্বমোট আক্রান্তের সংখ্যা ১৯ হাজার ৬২৭ জন। এ নিয়ে ভাইরাসটিতে আক্রান্ত হয়ে মোট ১৮০ জনের মৃত্যু হয়েছে।

নতুন করে সুস্থ হয়েছেন ৩০২ জন।  এই পর্যন্ত সর্বমোট সুস্থ হয়েছেন ১২ হাজার ৫৬১ জন।  আক্রান্তদের মধ্যে ৮৬৯ জন মালয়েশিয়ার বিভিন্ন রাজ্যের। শনিবার ( ১৭ অক্টোবর) দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয় থেকে এ তথ্য প্রকাশ করা হয়েছে।

দেশটিতে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়েছেন ৮৬৯ জনের মধ্যে ৪৫১ জন সাবাহ প্রদেশের, সারওয়াক ৪ জন, কেদাহ রাজ্যের ৩৮ জন, পেনাং ১৮৯ জন , জোহর ২ জন । অন্যদিকে সেলাঙ্গরে ১৫৯ জন, কুয়ালালামপুরে ১৫ জন, পেরাকে ৪ জন, নেগারি সেম্বিলানে ১ জন , পুত্রাজায়া ২ জন, মেলাকা ১ জন, তেরেঙ্গানু  ৩ জন  আক্রান্তের খবর পাওয়া গেছে। 

এদিকে, করোনার ভাইরাসের সংক্রমণ আশঙ্কাজনক ভাবে বৃদ্ধি পাওয়ায় মালয়েশিয়ার কয়েকটি রাজ্যে আগামী ১৪ অক্টোবর থেকে দুই সপ্তাহের জন্য ফের মুভমেন্ট কন্ট্রোল অর্ডার (আরএমসিও) ঘোষণা করেছে দেশটির সরকার।

তাছাড়া করোনাভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ রোধে মালয়েশিয়ার সাবাহ প্রদেশসহ কুয়ালালামপুরের পার্শ্ববর্তী তিনটি ইমিগ্রেশন বিভাগ সাময়িক বন্ধ ঘোষণা করা হয়েছে। মালয়েশিয়ায় কোভিড -১৯ এর বিস্তার বন্ধ করার লক্ষ্যে ৯৩টি স্থানে রোড ব্লক বসানো হয়েছে।
কেআই//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি