ঢাকা, বৃহস্পতিবার, ১৮ অক্টোবর, ২০১৮ ২২:৩৪:০৬

Ekushey Television Ltd.

মিমের সঙ্গে ‘ঝামেলা’য় শাকিব

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০১:৫৭ পিএম, ২৬ জুলাই ২০১৭ বুধবার | আপডেট: ০৩:২৯ পিএম, ২৬ জুলাই ২০১৭ বুধবার

সবমিলিয়ে সুপারস্টার শাকিবের সময়টা ভালো যাচ্ছে না! এবার বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা বিদ্যা সিনহা মিমের সঙ্গে ‘ঝামেলা’য় জড়ালেন শাকিব খান! কী অবাক হলেন। ভাবছেন, বিয়ে-সন্তান ও স্ত্রীর স্বীকৃতি নিয়ে অপু বিশ্বাসের সঙ্গে টানাপোড়েন কাটতে না কাটতেই শাকিব আরেক উদীয়মান নায়িকার সঙ্গে ঝামেলায় জড়িয়েছেন!

একটু খোলাসা করে বলি। মিমের সঙ্গে শাকিব খান নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। ছবিটির নাম ‘হামলা মামলা ঝামেলা‘। প্রায় ৯ বছর পর তারা আবার জুটিবদ্ধ হলেন।

বিদ্যা সিনহা মিম ২০০৮ সালে শাকিব খান ও বিদ্যা সিনহা মিম জুটি হয়ে আমার প্রাণের প্রিয়া ছবিতে অভিনয় করেন। এরপর আর এই জুটিকে একসঙ্গে পাওয়া যায়নি বড় পর্দায়। সম্প্রতি ‘আমি নেতা হবো’ ও ‘মামলা হামলা ঝামেলা’ ছবিতে জুটিবদ্ধ হয়েছেন দুই জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রী।



গত সোমবার দুপুরে প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার কার্যালয়ে ছবি দুটিতে চুক্তিবদ্ধ হয়েছেন মিম। শাকিব খান এই দুই ছবিতে আগেই চুক্তিবদ্ধ হয়েছিলেন। দীর্ঘদিন পর শাকিব খানের বিপরীতে অভিনয় করার ব্যাপারে মিম গণমাধ্যমকে বলেন, ঢাকার চলচ্চিত্রে শাকিব খান জনপ্রিয় তারকা। তাঁর সঙ্গে এখন আমার বেশ ভালো সম্পর্ক। দীর্ঘ সময় পর নিঃসন্দেহে দুজনের রসায়ন দেখে দর্শক বিনোদিত হবেন।

 



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি