ঢাকা, শুক্রবার   ১৮ অক্টোবর ২০১৯, || কার্তিক ৩ ১৪২৬

Ekushey Television Ltd.

মিস ওয়ার্ল্ড বাংলাদেশের গ্র্যান্ড ফিনাল আজ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:৩৩ ৩০ সেপ্টেম্বর ২০১৮ | আপডেট: ১০:৪৭ ১ অক্টোবর ২০১৮

সুন্দরী প্রতিযোগিতা ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৮’র গ্র্যান্ড ফিনাল আজ। অডিশন ও পারফরম্যান্স রাউন্ডে উত্তীর্ণ সেরা ১০ সুন্দরী গ্র্যান্ড ফিনালে অংশগ্রহণ করবেন।

রাজধানীর বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সিটির রাজদর্শনে আজ সন্ধ্যায় অনুষ্ঠিত হবে অনুষ্ঠানটি।

সেরা ১০ সুন্দরীরা হলেন- নাজিবা বুশরা, জান্নাতুল ফেরদৌস ঐশী, সুমনা নাথ অনন্যা, মঞ্জিরা বশির তৃষা, জান্নাতুল মাওয়া, শিরিন শীলা, আফরিন লাবনী, নিশাদ নাওয়ার সালওয়া, ইসরাত জাহান সাবরিন এবং স্মিথা টুম্পা। প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে বিচারক হিসেবে উপস্থিত থাকবেন হামিন আহমেদ, শাফিন আহমেদ, আমিরুল ইসলাম হিরু, শুভ্র দেব, খালেদ সুজন, ইমি ও ব্যারিস্টার ফারাবী।

আরজে নিরব, মডেল ও কেরিওগ্রাফার আজরা মাহমুদ এবং ডিজে সনিকার উপস্থাপনায় অনুষ্ঠানটি পরিচালনা করবেন মুকাদ্দেম বাবু ও নাসরিন চৌধুরী।

অন্তর শোবিজের আয়োজনে গত ১৬ সেপ্টেম্বর এফডিসিতে শুরু হয় প্রতিযোগিতার অডিশন রাউন্ড। বাছাই প্রক্রিয়া শেষে সেরা সুন্দরী হিসেবে ১০ জনকে বাছাই করেন বিচারকরা। এই ১০ প্রতিযোগীকে গ্রুমিংয়ের মাধ্যমে তৈরি করা হয় গ্র্যান্ড ফিনালের জন্য। সেরা ১০ সুন্দরীকে নাচের প্রশিক্ষণ দিয়েছেন কোরিওগ্রাফার ইভান শাহরিয়ার সোহাগ। দেশি কোরিওগ্রাফার ছাড়াও বিদেশি স্বনামধন্য একজন কোরিওগ্রাফার সেরা সুন্দরীকে গ্রুমিং করাবেন। বাংলাদেশের চ্যাম্পিয়ন প্রতিযোগী আসছে ডিসেম্বরে অনুষ্ঠিতব্য মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় অংশগ্রহণ করবেন বলে জানিয়েছেন আয়োজকরা।

আজকের অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করবে এটিএন বাংলা।

এসএ/

 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি