ঢাকা, বৃহস্পতিবার   ১৩ আগস্ট ২০২০, || শ্রাবণ ৩০ ১৪২৭

Ekushey Television Ltd.

মুক্তি পেল শাহরুখ কন্যার প্রথম সিনেমা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৫২ ২০ নভেম্বর ২০১৯

স্টাইল স্টেটমেন্টের জন্য প্রায়ই সামাজিক যোগাযোগ মাধ্যমের আলোচনায় আসেন শাহরুখ কন্যা সুহানা খান। তবে এবার একটু ভিন্নভাবে আলোচনায় এসেছেন তিনি। এ আলোচনার কারন তার প্রথম শর্ট ফিল্ম মুক্তি। ‘দ্য গ্রে পার্ট অফ ব্লু’ কে নিয়েই আলোচনার কেন্দ্রে সুহানা। খবর আনন্দবাজার পত্রিকা’র।

১০ মিনিটের শর্ট ফিল্মটিতে সুহানার সহ অভিনেতার ভূমিকায় ছিলেন রবিন গোনেলা। ১৭ নভেম্বর এ ছবি মুক্তি পাওয়ার পর থেকেই সুহানার অভিনয়ের প্রশংসায় পঞ্চমুখ দর্শকরা। সুহানা অভিনীত শর্ট ফিল্মটি কম বয়সি এক যুগলকে নিয়ে। মেয়েটির বাড়ি যাওয়ার সময় দু’দিনের দীর্ঘ সফরে সম্পর্কের বাস্তবতা কিভাবে বুঝতে পারে তাঁরা, তারই গল্প বলা হয়েছে এই চলচ্চিত্রে। ‘দ্য গ্রে পার্ট অফ ব্লু’ মুক্তির পর পরিচালক থিওডোর গিমেনো নিজের ফেইসবুকে লিখেছেন, ‘শেষ অবধি এই প্রোজেক্টকে বাস্তবের রূপ দিতে পেরে আমি উত্তেজিত।’

সুহানা যে তার মতোই বলিউডে দাপিয়ে বেড়াতে চান, সে কথা শাহরুখ খান নিজেই এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন। সুহানা খান এ বছর নিজের স্নাতক শেষ করেছেন। কিন্তু তিনি ভবিষ্যতে আরও পড়াশোনা করতে চান বলে নিউইয়র্কেই রয়েছেন। ড্রেসিং সেন্স এবং স্টাইল’র জন্য বলিউড মহলে ইতোমধ্যেই যথেষ্ট জনপ্রিয়তা লাভ করেছেন তিনি।

এমএস/এসি
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি