ঢাকা, বৃহস্পতিবার   ১৮ জুলাই ২০১৯

মোদীর বায়োপিকের নতুন পোস্টার ও ট্রেলার প্রকাশ

 প্রকাশিত: ১৮:৩৪ ২১ মে ২০১৯   আপডেট: ১৮:৩৬ ২১ মে ২০১৯

কথা ছিল নির্বাচনের আগেই নরেন্দ্র মোদীর বায়োপিক মুক্তি দেওয়া হবে। কিন্তু এমন সিদ্ধান্তে বিতর্কের মুখে পড়ে নির্মাতারা। বিরোধী পক্ষের অভিযোগ- ভোটারদের প্রভাবিত করার জন্যই ভোটের আগে এই সিনেমা মুক্তি দেওয়ার কথা ভাবা হচ্ছে। সেই বিতর্কের মুখে দাঁড়িয়ে মুক্তি পিছিয়ে দিতে বাধ্য হয় তারা। আগামী ২৩ মে লোকসভা নির্বাচনের ফল প্রকাশের পরের দিন ২৪ মে মুক্তি পেতে যাচ্ছে মোদীর বায়োপিক। এরই মধ্যে প্রকাশ করা হয়েছে সিনেমার নতুন পোস্টার। সেই সঙ্গে নতুন করে সিনেমার ট্রেলারও প্রকাশ্যে আনলেন নির্মাতারা।

সিনেমাটিতে নরেন্দ্র মোদীর ভূমিকায় দেখা যাবে অভিনেতা বিবেক ওবেরয়কে। নতুন পোস্টার নিজের সোশ্যাল অ্যাকাউন্টে শেয়ার করেন বিবেক। ক্যাপশানে লিখেছেন, ‘ভারত এ সব কাজের শুরু শাঁখ বাজিয়েই করা হয়।’

২০১০ সালে এক টিভি চ্যানেলকে দেওয়া নরেন্দ্র মোদীর ইন্টারভিউকে দিয়ে শুরু হয়েছে এর ট্রেলার। যেখানে সেসময় দেশের সরকারকে আক্রমণ করতে দেখা যায় নরেন্দ্র মোদী রূপী বিবেক ওবেরয়কে। একজন সাধারণ চা বিক্রেতা থেকে রাজনীতির আঙিনায় উঠে আসা নরেন্দ্র মোদীর জীবনের বিভিন্ন চিত্র তুলে ধরা হয়েছেন এর ট্রেলারে। তুলে ধরা হয়েছে গুজরাটের মুখ্যমন্ত্রী হিসাবে মোদীর বিজনেস সামিটের আয়োজন করা থেকে তার কেন্দ্রীয় রাজনীতিতে উঠে আসার নানান মুহূর্ত। ট্রেলারে নরেন্দ্র মোদী ছাড়াও তুলে ধরা হয়ে অমিত শাহ, মনমোহন সিং, সোনিয়া গান্ধী সহ আরও একাধিক চরিত্রকে। পাশাপাশি ২০০২ সালে হওয়া গুজরাট দাঙ্গার প্রসঙ্গও তুলে ধরা হয়েছে ট্রেলারে।

নরেন্দ্র মোদী সিনেমাটির পরিচালনা করেছেন ওমাঙ্গ কুমার। এই সিনেমাতে বিবেক ওবেরয় ছাড়াও অমিত শাহ-র চরিত্রে দেখা যাবে মনোজ যোশী, যশোদাবেন-এর চরিত্রে বরখা বিস্ত। জারিনা ওয়াহাবকে দেখা যাবে মোদীর মায়ের ভূমিকায়। ব্যবসায়ীর ভূমিকায় দেখা যাবে বোমান ইরানিকে।

সূত্র : আনন্দবাজার

এসএ/

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি