ঢাকা, সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০১৯, || আশ্বিন ৮ ১৪২৬

Ekushey Television Ltd.

মৌসুমীকে ‘প্রিয়দর্শিনী’ সম্মাননা প্রদান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৫৯ ২০ জুলাই ২০১৯

ঢাকাই সিনেমার প্রিয়দর্শিনীখ্যাত অভিনেত্রী মৌসুমী। এ বিশেষণে তাকে অনেক আগে থেকেই ডাকা হয়। এবার তিনি প্রাতিষ্ঠানিকভাবে এর স্বীকৃতি পেলেন। ‘সাঁকো টেলিফিল্ম স্টার অ্যাওয়ার্ড-২০১৯’-এ মৌসুমীকে  এই‘প্রিয়দর্শিনী’ সম্মাননা পুরস্কার প্রদান করা হয়।

সম্প্রতি রাজধানীর অফিসার্স ক্লাবে সাঁকোর তেইশতম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মৌসুমীকে ‘প্রিয়দর্শিনী সম্মাননা’য় ভূষিত করা হয়। তার হাতে এ সম্মাননা তুলে দেন উপমহাদেশের প্রখ্যাত গীতিকবি, চলচ্চিত্র পরিচালক, প্রযোজক, কাহিনীকার, পরিবেশক গাজী মাজহারুল আনোয়ার ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন গায়িকা রুনা লায়লা। এমন সম্মাননা পেয়ে বেশ উচ্ছ্বসিত মৌসুমী।

এ বিষয়ে মৌসুমী বলেন, ‘প্রিয়দর্শিনী বিশেষণটি শ্রদ্ধেয় প্রয়াত সাংবাদিক আওলাদ ভাইয়ের দেয়া ছিল। এরপর থেকে আমাকে নিয়ে সংবাদ লেখার ক্ষেত্রে আমার সাংবাদিক ভাই বোনেরা বিশেষণটির ব্যবহার শুরু করেন। কিন্তু বিশেষণটি আনুষ্ঠানিকভাবে স্বীকৃতি পাবে সেটা ভাবিনি কখনও। আয়োজকদের প্রতি এ জন্য কৃতজ্ঞ।’

একই আয়োজনে শিশুশিল্পী হিসেবে অভিনেতা জিয়াউল ফারুক অপূর্বর ছেলে আয়াশকে শ্রেষ্ঠ অভিনেতার স্বীকৃতি দেয়া হয়েছে। গেল বছর রোজার ঈদে ‘বিনি সুতোর টান’ নামে একটি নাটকে আয়াশ তার বাবা অপূর্বরই ছেলের চরিত্রে অভিনয় করে বেশ আলোচিত হয়েছে।

এসএ/

 

 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি