ঢাকা, সোমবার   ২১ অক্টোবর ২০১৯, || কার্তিক ৭ ১৪২৬

Ekushey Television Ltd.

ম্যাশ আমার ক্রাশ: পূজা চেরি (ভিডিও)

প্রকাশিত : ১৪:৩৫ ২১ মে ২০১৯

ত্রিদেশীয় সিরিজ ও অন্য টুর্নামেন্ট মিলে ২০০৯ সাল থেকে ছয়বার ফাইনালে ব্যর্থ হয়েছে বাংলাদেশ ক্রিকেট দল। অবশেষে সপ্তমবারের প্রচেষ্টায় আয়ারল্যান্ডে সদ্য সমাপ্ত ত্রিদেশীয় সিরিজে মাশরাফির নেতৃত্বে ঐতিহাসিক ট্রফি জিতেছে বাংলাদেশ। ক্যারিয়ারের গোধূলি লগ্নে এমন একটি ট্রফি উঁচিয়ে ধরার সৌভাগ্যে নিজেও তৃপ্ত নড়াইল এক্সপ্রেস।

এদিকে, সিনেমার পর্দায় বহুবার উঠে এসেছে খেলোয়াড়দের জীবনের গল্প। উঠে এসেছে বিভিন্ন ধরনের কাহিনী। তাই কোনো একদিন জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক থেকে রাজনীতিবিদ হয়ে ওঠা মাশরাফিকে নিয়ে ছবি বানানো হবে কি না সেটা সময়ই বলে দিবে। অবশ্য বাস্তব জগতের নায়ক মাশরাফি সিনেমার নায়কদের থেকে মোটেও কম নন। এমনটাই মনে করেন হালের অভিনেত্রী পূজা চেরি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে ক্রিকেটের প্রসঙ্গ উঠলে এমনটা জানান পূজা। এতে নড়াইল এক্সপ্রেসকে নিয়ে নানা কথা বলেছেন পূজা।

তিনি বলেন, ক্যাপ্টেন সিনেমার হিরো হলে ভালো লাগবে। তবে মাশরাফি অভিনয় করবেন না বলে মনে হয় এই অভিনেত্রীর।

মাশরাফির বিপরীতে সিনেমা করতে চান কি না? এমন প্রশ্নের জবাবে পূজা বলেন, এখানে চাওয়া বা না-চাওয়ার প্রশ্ন আসে না। কারণ আমার মনে হয়, তিনি সিনেমায় আসবেন না। তবে ভবিষ্যতে যদি কখনও এমন সুযোগ হয় তাহলে ভেবে দেখব।

এ উঠতি তারকা বলেন, ম্যাশ ভালো একজন ক্রিকেটার। সবদিক দিয়েই পারফেক্ট। আসলে বলতে গেলে উনি আমার ক্রাশ। হিরো হলে ভালোই লাগবে।

সদ্যই এসএসসি পাস করেছেন পূজা। অল্প বয়সে তারকাখ্যাতি পাওয়া এ অভিনেত্রীর জন্ম ও বেড়ে ওঠা ঢাকাতেই। ২০১২ সালে ‘ভালোবাসার রঙ’ ছবিতে শিশুশিল্পী হিসেবে অভিনয় জগতে পা রাখেন তিনি। পরের দুই বছরে ‘তবুও ভালোবাসি’ ও ‘অগ্নি’ চলচ্চিত্রে দেখা যায় তাকে। সেগুলোর কোনোটিই মূল চরিত্র ছিল না।

পূজাকে প্রথম কেন্দ্রীয় চরিত্রে দেখা যায় ২০১৮ সালে ‘নূরজাহান’ ছবিতে। এর পর ‘পোড়ামন-২’, ‘দহন’, ‘প্রেম আমার ২’-এর মতো ছবিতে অভিনয় করে দর্শক হৃদয়ে আসন করে নেন তিনি।

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি