ঢাকা, বৃহস্পতিবার   ০৯ জুলাই ২০২০, || আষাঢ় ২৬ ১৪২৭

Ekushey Television Ltd.

রাইমা সেনের জন্মদিন আজ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৫৮ ৭ নভেম্বর ২০১৯

টালিগঞ্জের জনপ্রিয় অভিনেত্রী রাইমা সেন। যিনি অভিনেত্রী মুনমুন সেনের কন্যা এবং বিখ্যাত অভিনেত্রী সুচিত্রা সেনের নাতনি। তার বোন রিয়া সেনও বলিউডের চলচ্চিত্র শিল্পের সঙ্গে জড়িত আছেন। রাইমার বাবা ভারত দেববর্মা ত্রিপুরার রাজ পরিবারের একজন সদস্য। জনপ্রিয় এই তারকার জন্মদিন আজ।

বিখ্যাতদের পরিবারের সন্তান হয়েও রাইমা সেন নিজেকে প্রতিষ্ঠিত করেছেন আপন আলোয়। বেশ কিছু ব্যতিক্রমী চরিত্রে অভিনয় করে তিনি মুগ্ধতা ছড়িয়েছেন বাংলা সিনেমার দর্শকদের কাছে।

রাইমা সেনের মাতামহী ইলা দেবী কোচ বিহারের রাজকুমারী ছিলেন, যার ছোট বোন গায়ত্রী দেবী জয়পুরের মহারানী ছিলেন। তার পিতামহী ইন্দিরা ছিলেন বড়োদার মহারাজা সায়াজিরো গায়কোয়াড় এর একমাত্র কন্যা।

রাইমার মাতামহ আদিনাথ সেন ছিলেন কলকাতার একজন প্রখ্যাত ব্যবসায়ী, যার বাবা ছিলেন দীননাথ সেন - যিনি প্রাক্তন আইন মন্ত্রী আশোক কুমার সেনের আত্মীয়, যিনি ত্রিপুরার মহারাজার মন্ত্রী ছিলেন।

পর্দায় তাদের দুই বোনের নাম তার মায়ের পারিবারিক নামানুসারে দেওয়া হলেও কাগজ-কলমে তাদের বংশ নাম দেববর্মা।

জন্মদিন নিয়ে রাইমা জানিয়েছেন, তার কাছে ছোটবেলার জন্মদিনের স্মৃতিটা অনেকটাই আলাদা। ছোটবেলার জন্মদিন মানেই তার কাছে কেক আর বন্ধুদের সঙ্গে সময় কাটানো। তার সঙ্গে ছিল নতুন পোশাক। এখন কাজের ব্যস্ততায় সেইসব দিনগুলো খুব মিসি করেন রাইমা।
এসএ/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি