ঢাকা, ২০১৯-০৪-২৫ ১২:৫২:৩১, বৃহস্পতিবার

Ekushey Television Ltd.

রাঙ্গামাটিতে সন্ত্রাসী হামলায় ৭ জনের মৃত্যুতে ইসির নিন্দা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:২৮ পিএম, ১৮ মার্চ ২০১৯ সোমবার

দ্বিতীয় ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে রাঙ্গামাটির বাঘাইছড়িতে দায়িত্বপালন শেষে ফেরার পথে সন্ত্রাসীদের হামলায় ভোটগ্রহণ কর্মকর্তা ও ভিডিপি সদস্যসহ সাত জনের মৃত্যুর ঘটনায় নিন্দা জানিয়েছে নির্বাচন কমিশন (ইসি)।

সোমবার (১৮ মার্চ) রাতে ইসির যুগ্ম-সচিব (জনসংযোগ) এস এম আসাদুজ্জামান এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানান।

বিজ্ঞপ্তিতে তিনি বলেন, উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে আজ দায়িত্বরত অবস্থায় রাঙ্গামাটি জেলার বাঘাইছড়ি উপজেলায় দুর্বৃত্তের হামলায় ভোটগ্রহণ কর্মকর্তা ও আনসার সদস্যসহ ছয় জন নিহত হয়েছেন (সর্বশেষ প্রাপ্ত খবরে মৃতের সংখ্যা সাত)। এছাড়া কয়েকজন আহত হয়েছেন। তারা ভোটগ্রহণ শেষে নির্বাচনি ফলাফল ও মালামালসহ উপজেলা সদরে রিটার্নিং কর্মকর্তার দফতরে ফিরছিলেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, নির্বাচন কমিশন জাতীয় দায়িত্বপালনরত ভোটগ্রহণ কর্মকর্তাদের ওপর এমন কাপুরুষোচিত বর্বর হামলার তীব্র নিন্দা জানাচ্ছে। নির্বাচন কমিশন নিহতদের প্রতি গভীর শোক ও তাদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছে।

একইসঙ্গে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিজ্ঞপ্তিতে বলা হয়, এরই মধ্যে নির্বাচন কমিশন আহতদের চিকিৎসার জন্য প্রয়োজনীয় নির্দেশ দিয়েছে। নির্বাচন কমিশন যেকোনো পরিস্থিতিতে নিহতদের পরিবার ও আহতদের পাশে আছে এবং থাকবে।

আরকে//

ফটো গ্যালারি



© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি