ঢাকা, শুক্রবার   ২৩ ফেব্রুয়ারি ২০২৪

রাঙ্গুনিয়া প্রবাসী কল্যাণ সমিতি কাতারের আহবায়ক কমিটি গঠন

কাতার প্রতিনিধি

প্রকাশিত : ১৬:৪২, ৭ ফেব্রুয়ারি ২০২৪

রাঙ্গুনিয়ার সাংসদ পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদকে প্রধান উপদেষ্টা করে দেশে ও প্রবাসে রাঙ্গুনিয়ার সাধারণ মানুষের পাশে থাকার অঙ্গিকার নিয়ে কাতারস্থ রাঙ্গুনিয়া প্রবাসী কল্যাণ সমিতি গঠন করা হচ্ছে। এই উপলক্ষে সংগঠনের এক মতবিনিময় সভায় একটি আহবায়ক কমিটি গঠন করা হয়।

কাতার প্রবাসী বিশিষ্ট ব্যবসায়ী উপজেলার পোমরা ইউনিয়নের আব্দুল সালামকে আহবায়ক এবং পারুয়া ইউনিয়নের নাছির উদ্দীন তালুকদারকে সদস্য সচিব মনোনীত করা হয়। সম্প্রতি রাঙ্গুনিয়া প্রবাসী কল্যাণ সমিতি কাতারের মত বিনিময় সভার পরামর্শক কমিটি তাদের এই পদে মনোনীত করেন। 

আহবায়ক কমিটিতে দায়িত্বপ্রাপ্ত অন্যান্যরা হলেন সিনিয়র যুগ্ম আহ্বায়ক কাজী ফারুক পিয়ারু, যুগ্ম আহ্বায়ক আলম শাহ তালুকদার, আব্দুল্লাহ মুবিন চৌধুরী ও মফিজুর রহমান এবং সদস্য পদে মো:হাবিবুর রহমান সুমন,অসীম কুমার শীল,মো:মোতালেব চৌধুরী,সজল মালাকার,মো:ইকবাল হোসেন, সাজ্জাদ হোসেন তুষার,আলী শাহ্ মুন্না,সোহেল তালুকদার, খোরশেদ আলম মুন্না।

গত ২ ফেব্রুয়ারি শুক্রবার সময় সাড়ে ৭টায় কাতারস্থ দোহার নিউ জামান রেস্টুরেন্টে অনুষ্ঠিত মতবিনিময় সভায় উপস্থিত রাঙ্গুনিয়ার সিনিয়র নেতৃবৃন্দ এবং দলমত নির্বিশেষে সকলের উপস্থিতিতে ৬ সদস্য বিশিষ্ট একটি পরামর্শক কমিটি গঠন করা হয়। তাঁরা হলেন শফিকুল ইসলাম তালুকদার বাবু, নাছের উদ্দীন, ফরিদ আহমেদ, তসলিম গণি, মো  ফরিদ ও আসলাম উদ্দীন। পরে পরামর্শক কমিটির মতামতের ভিত্তিতে পূর্ণাঙ্গ কমিটি গঠন করার লক্ষ্যে এই আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়। গঠিত আহবায়ক কমিটিকে আগামী ৩ মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করার নির্দেশনা দেওয়া হয়। 

কেআই//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি