ঢাকা, সোমবার   ১৬ ডিসেম্বর ২০১৯, || পৌষ ৩ ১৪২৬

Ekushey Television Ltd.

রানুকে সালমানের ৫৫ লাখ টাকার উপহার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:০৮ ২৮ আগস্ট ২০১৯ | আপডেট: ১৮:৪৬ ২৮ আগস্ট ২০১৯

রানাঘাটের রেলস্টেশনেই যার সময় কাটতো। ভবঘুরে জীবন এক মুহুর্তেই বদলে গেল। তার নাম এখন গোটা বিশ্বজুড়ে। তিনি রানু মণ্ডল। হিমেশের সুরে সিনেমার গান গেয়ে হৈচৈ ফেলে দেন। সর্বত্র এখন তাকে নিয়েই আলোচনা।

ফেসবুকের একটা ভিডিও ৷ সেই ভিডিওতে রানুর গলায় ‘এক প্যয় কা নগমা হ্যয়’ মুহূর্তে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায় ৷ তারপর সব কিছু অন্যরকমভাবে ঘটতে থাকে। পাল্টে যায় রানুর জীবন।

শোনা যাচ্ছিল এবার সালমান খানের ‘বিগ বস’র ১৩তম সিজনে দেখা যাবে তাকে। বলিউড সুপার স্টার সালমান খানের জনপ্রিয় ও বিতর্কিত টেলি শো ‘বিগ বস’ আগামী ২৯ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে।

এর আগে রয়েছে অন্য একটি চমক। বলিউড ভাইজান রানু মণ্ডলকে ৫৫ লাখ টাকা দামের একটি বাড়ি উপহার দিয়েছেন। সালমান অভিনয়ের বাইরেও অনেক সমাজসেবামূলক কাজ করেন ৷ সেই ধারাবাহিকতায় এবার রানুকে ৫৫ লাখ টাকার আস্ত বাড়ি উপহার হিসেবে দিয়ে দিলেন সাল্লু ভাই।

যাকে কেউ কোনওদিন পাত্তা দেয়নি, যাকে সকলে ভবঘুরে ভাবত- সেই রাণু মণ্ডল মুম্বাইয়ে হিমেশ রেশমিয়ার সঙ্গে গান রেকর্ডিং করে আজ লাইমলাইটের কেন্দ্রে। এটা কেবল রাণু মন্ডলের নয়, সমগ্র এলাকার গর্ব বলে মনে করছেন রানাঘাটের বাসিন্দারা। এদিকে তার মেয়ে যে গত দশ বছর ধরে তার কোনো খবর নেয়নি সেও এখন যোগাযোগ রাখছে।

এসি

 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি