ঢাকা, মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০১৯, || আশ্বিন ২ ১৪২৬

Ekushey Television Ltd.

রানুর পাশে বসে কাঁদলেন হিমেশ (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৫২ ১২ সেপ্টেম্বর ২০১৯

ইতোমধ্যে পরিচিতি পেয়ে গেছেন রানাঘাট স্টেশনের রানু মণ্ডল। এই বয়সে এসে যে সুরে গান করছেন তা সঙ্গীতাঙ্গনে সাড়া ফেলে দিয়েছে। যে ভিডিও ক্লিপ গানের মাধ্যমে রানু পরিচিত পান সেই গান ‘তেরি মেরি কাহানি’ গতকাল আনুষ্ঠানিকভাবে প্রকাশ করা হয়। প্রকাশের ২০ ঘণ্টার মধ্যেই ৩৫ লাখেরও বেশিবার শোনা হয়েছে গানটি।

বলিউডের জনপ্রিয় সংগীত পরিচালক হিমেশ রেশমিয়া ‘তেরি মেরি কাহানি’ গানটি গাওয়ালেন রানুকে দিয়ে। এর ফলে তৈরি হলো এক নতুন ইতিহাস। কোটির মাইল ফলক ছুঁয়ে দিতে এগিয়ে চলছে এই গান।

গতকাল এই গান প্রকাশ উপলক্ষে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছিল। সেখানে রানুর কণ্ঠে কি ভাবে উঠে এলো এই গান তা বলতে গিয়ে কেঁদে ফেলেন পরিচালক হিমেশ৷ এ সময় তার পাশে বসা রানু মণ্ডলের চোখও ছল ছল করছিল। 

এর আগে 'তেরি মেরি কাহানি' গানটি একটি ভুয়া ভিডিও বানিয়ে নেটিজেনদের তরফে ইউটিউবে পোস্ট করা হয়েছিল। সেখানে গানটির দুটি কলি শোনা যেত। পরে অবশ্য তা তুলেও নেওয়া হয়। তবে এবার নির্মাতাদের তরফ থেকেই পুরো গানের ভিডিও প্রকাশ্যে আনা হলো। যাতে পুরো গানটিই শোনা যাচ্ছে। রানুর বিপরীতে গলা দিয়েছেন হিমেশ রেশমিয়া নিজেই। 

কণ্ঠে এমন সুর নিয়ে রানাঘাটের স্টেশনে এত বছর কাটিয়েছে যে রানু, তার স্বপ্নের আকাশ এখন তারায় তারায় ভরা। তার সামনে মিডিয়ার ক্যামেরা, ভক্তদের ভিড়৷ রানাঘাট স্টেশনের পর্বকে দূরে সরিয়ে এত সম্মান, এত ভালোবাসা পাবেন রানু, তা যেন স্বপ্নেও ভাবতে পারেননি তিনি৷ 

রানু মণ্ডল এক রিয়েলিটি শোয়ে হাজির হয়ে প্রকাশ্যে এলেন এবং মন ছুঁয়ে দিলেন। সেখানে গেয়েছিলেন, ‘এক প্যার কা নগমা হ্যায়’ গানটি। এই গান শুনে তখনই নিজের সিনেমায় গান গাওয়ার প্রস্তাব দেন বিচারকের আসনে বসা সুরকার হিমেশ রেশমিয়া।

এরপর রানুকে দিয়ে গান গাওয়ান হিমেশ। ‘তেরি মেরি কাহানি’ গানের পর হিমেশের  'আদত' ও 'আশিকি ম্যায় তেরি' এ গান দুটিও গেয়েছেন রানু মণ্ডল।

 

 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি