ঢাকা, বৃহস্পতিবার   ২৪ অক্টোবর ২০১৯, || কার্তিক ৯ ১৪২৬

Ekushey Television Ltd.

রানু মণ্ডলের বলিউড যাত্রা : কাঁদলেন হিমেশ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৩৫ ১৪ সেপ্টেম্বর ২০১৯ | আপডেট: ১১:১৮ ১৪ সেপ্টেম্বর ২০১৯

রানু মারিয়া মণ্ডল। রানাঘাটের ৬ নম্বর প্লাটফরম থেকে সরাসরি মুম্বইয়ের রেকর্ডিং স্টুডিও। রাতারাতি তারকা বনে যাওয়া রানু সম্প্রতি মুম্বইয়ে আনুষ্ঠানিকভাবে বলিউডের প্লেব্যাক গায়িকা হিসেবে পরিচিতি পেলেন।

এক অনুষ্ঠানে মুক্তি পেলো তার গাওয়া ‘তেরি মেরি কাহানি’ গানটি। রানুর জার্নির কথা বলতে গিয়ে এদিন কাঁদলেন হিমেশ। সেই সঙ্গে কাঁদলেন রানুও। তাদের দু’জনের আবেগ ও কান্না দেখে কাঁদলেন আগত অতিথিদের অনেকে।

রানুর গাওয়া গান ‘প্যায়ার কা নাগমা’র ভিডিও দেখে সেদিনই হিমেশ বুঝতে পেরেছিলেন এই কণ্ঠ ইশ্বরপ্রদত্ত। গানের প্রকাশনা অনুষ্ঠানে রানুর কথা বলতে গিয়েই আবেগপ্রবণ হয়ে পড়েন হিমেশ। একসময়ে উপস্থিত দর্শকদের সঙ্গে রানুর কথা শেয়ার করতে গিয়ে কান্নায় ভেঙে পড়েন হিমেশ। এদিকে রানুকে নিয়ে লতা মঙ্গেশকরের মন্তব্য প্রসঙ্গেও মুখ খোলেন তিনি।

তার মতে, লতাজির মন্তব্যের ভুল ব্যাখ্যা হচ্ছে। তিনি রানুকে ছোট করে কথা বলেননি। রানুজি সদ্য বলিউডে নিজের সুন্দর যাত্রা শুরু করলেন। লোকজন লতাজির মন্তব্যের ভুল ব্যাখ্যা করছে। লতাজি আসলে বলতে চেয়েছেন কারও থেকে অনুপ্রেরণা নেয়া ভালো, অনুকরণ করা ঠিক নয়।

হিমেশ আরও বলেন, ‘এখানেই শেষ নয়, রানুজির বলিউড যাত্রা চলবে।’

নিজের সংগীত পরিচালনার প্রতিটি সিনেমাতেই রানুর গান রাখার ঘোষণা দেন তিনি।

প্রসঙ্গত, ‘তেরি মেরি কাহানি’র পর রানুকে দিয়ে আরো দু’টি গান রেকর্ড করিয়ে ফেলেছেন হিমেশ। তার মধ্যে একটি ‘আদত’, এবং অন্যটি ‘আশিকি মে তেরি’।

এসএ/

 

 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি