ঢাকা, মঙ্গলবার, ২০ নভেম্বর, ২০১৮ ০:৩১:২৬

Ekushey Television Ltd.

রাশি অনুযায়ী মানুষের মৃত্যুর কারণ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৬:২৯ পিএম, ১৪ সেপ্টেম্বর ২০১৮ শুক্রবার

পৃথিবীর প্রত্যেকাটি প্রাণীকেই মৃত্যুর স্বাদ গ্রহণ করতে হবে। মৃত্যুকে কেউ উপেক্ষা করতে পারবে না। আর এই মৃত্যু নিয়ে মানুষের আগ্রহেরও কমতি নেই।

এবার আসুন জেনে নেওয়া যাক রাশি অনুযায়ী মানুষের মৃত্যুর কারণ কি হতে পারে-

১) মেষরাশি-

জ্যোতিষশাস্ত্র মতে, অতিরিক্ত মাত্রায় রক্ত ক্ষরণের কারণে এই রাশির মানুষের মৃত্যু হওয়ার সম্ভাবনা রয়েছে। তাই যে কোনও দুর্ঘটনা থেকে বেঁচে থাকার চেষ্টা করতে হবে আপনাকে। শুধু তাই নয়, কোনও ভাবেই যাতে মাথায় চোট না লাগে, সে দিকেও খেয়াল রাখতে হবে।

২) বৃষরাশি-

জ্যোতিষ বিশেষজ্ঞদের মতে, বাড়িতে কোনও দুর্ঘটনার কারণে এই রাশির মানুষের মৃত্যু হতে পারে। মূলত রান্না ঘরে ঘটা কোনও দুর্ঘটনার কারণে। তবে দীর্ঘদিনের স্বাস্থ্য সমস্যা, রোগভোগ বা খাদ্যাভাসের অনিয়মের কারণেও এই রাশির মানুষের মৃত্যু হতে পারে।

৩) মিথুনরাশি-

জ্যোতিষশাস্ত্র মতে, এই রাশির মানুষদের রাস্তাঘাটে দুর্ঘটনার কবলে পরে মৃত্যু হতে পারে। তাই গাড়ি এবং বাইক চালানোর সময় এই রাশির মানুষের সাবধান হতে হবে।

৪)কর্কটরাশি-

জ্যোতিষ বিশেষজ্ঞদের মতে, এই রাশির মানুষের পাকস্থলির সমস্যা, লিভারের সমস্যা বা হার্ট অ্যাটাকের কারণে মৃত্যু হওয়ার সম্ভাবনা রয়েছে। খাদ্যাভাসের অনিয়মের কারণেও এই রাশির জাতক-জাতিকাদের মৃত্যু হতে পারে।

৫)সিংহরাশি-

 জ্যোতিষশাস্ত্র অনুসারে, এই রাশির মানুষেদের হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হওয়ার সম্ভাবনো রয়েছে। এই রাশির মানুষদের হৃদয়ের (হার্টের) স্বাস্থ্য একেবারে ভাল হয় না। তার উপর অনিয়ন্ত্রিত জীবন, কঠিন জীবনযাত্রার কারণে হার্ট অ্যাটাক, মস্তিষ্কে রক্ত ক্ষরণ বা কঠিন স্নায়ুর রোগে এই রাশির মানুষ মৃত্যুবরণ করে।

৬) কন্যারাশি-

এই রাশির মানুষেদের হজম ক্ষমতা একেবারে দুর্বল। সেই সঙ্গে বয়স বাড়ার সঙ্গে সঙ্গে নানা রকম স্নায়ুর সমস্যা বা কোষ্ঠকাঠিন্যের সমস্যাও বাড়তে থাকে। আর এই সব কারণেই মূলত কন্যারাশির লোকদের মৃত্যুর সম্ভাবনা থাকে।

৭)তুলারাশি-

জ্যোতিষ বিশেষজ্ঞদের মতে, এই রাশির মানুষেদের কিডনির রোগে আক্রান্ত হয়ে মৃত্যুর সম্ভাবনা থাকে। এছাড়াও  মারাত্মক উদ্বেগ বা মানসিক চাপ থেকেও মৃত্যু হতে পারে।

৮) বৃশ্চিকরাশি-

এই রাশির মানুষদের ওপর মঙ্গল গ্রহের প্রভাব বেশি মাত্রায় থাকে। তাই এই রাশির মানুষদের জীবনকাল যেমন ধোঁয়াশায় ঢাকা হয়, তেমনি মৃত্যুর কারণ সম্পর্কেও অনেক সময় স্পষ্টভাবে জেনে ওঠা সম্ভব হয় না। এছাড়াও সাংঘাতিক মারাত্মক উদ্বেগ বা মস্তিষ্কে রক্ত ক্ষরণের কারণেও এদের মৃত্যুর সম্ভাবনা রয়েছে।

৯)ধনুরাশি-

ধনুরাশির মানুষেদের মূলত দুর্ঘটনায় বা জটিল কোনও দুরারোগ্য রোগে আক্রান্ত হয়ে মৃত্যুর সম্ভাবনা রয়েছে। তাই নিম্ন উল্লিখিত বিষয়গুলো সম্পর্কে সাবধান হতে হবে।

১০)মকররাশি-

শনি দেবের প্রভাবে এদের সারা জীবন যেমন সুখে কাটবে, তেমনি মৃত্যু ঘটবে মূলত বয়সজনিত কারণেই। তেমন কোনও জটিল বা কোনও দুরারোগ্য রোগে ভুগে মারা যাওয়ার তেমন কোনো সম্ভাবনা নেই তাদের।

১১)কুম্ভরাশি-

জ্যোতিষশাস্ত্র মতে, শনির বক্র দৃষ্টি পরার কারণে এই রাশির মানুষদের অস্বাভাবিক বা অপঘাতে মৃত্যুর সম্ভাবনা রয়েছে। শুধু তাই নয়, অতিরিক্ত মাত্রায় মদ্যপান, অনিয়ন্ত্রিত জীবনযাত্রার কারণেও মৃত্যু হতে পারে এই রাশির মানুষদের।

১২)মীনরাশি-

মানসিক অবসাদ এবং অতিরিক্ত মাত্রায় নেশা, পাকস্থলির সমস্যা, লিভারের সমস্যা বা হার্ট অ্যাটাকের কারণে মৃত্যুর সম্ভাবনা রয়েছে। মারাত্মক উদ্বেগ বা মানসিক চাপের কারণেও মস্তিষ্কে রক্ত ক্ষরণ বা কঠিন স্নায়ুর রোগে এই রাশির মানুষদের মৃত্যুর সম্ভাবনা রয়েছে।

তথ্যসূত্র: জি নিউজ।

এমএইচ/ এসএইচ/

ফটো গ্যালারি



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি