ঢাকা, মঙ্গলবার   ০৪ আগস্ট ২০২০, || শ্রাবণ ২১ ১৪২৭

Ekushey Television Ltd.

রিজেন্টের এমডির তথ্যে সাহেদকে গ্রেপ্তার: র‌্যাব ডিজি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:২৮ ১৫ জুলাই ২০২০

রিজেন্ট গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মাসুদ পারভেজের দেওয়া তথ্যের ভিত্তিতেই প্রতিষ্ঠানটির চেয়ারম্যান মো. সাহেদকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাবের মহাপরিচালক (ডিজি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন। বুধবার বিকেলে র‌্যাব সদরদপ্তরে সাংবাদিকদের ব্রিফিংকালে এ তথ্য জানান তিনি। এর আগে মঙ্গলবার বিকেলে গাজীপুরের কাপাশিয়া থেকে মাসুদ পারভেজকে গ্রেপ্তার করে র‌্যাব। 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাসুদের কাছ থেকে সাহেদের পালানোর রুট সম্পর্কে সম্ভাব্য ধারণা পাওয়া গেছে জানিয়ে র‌্যাবের মহাপরিচালক বলেন, 'মাসুদ পারভেজের দেওয়া তথ্যের ভিত্তিতে র‌্যাবের গোয়েন্দা শাখার সদস্যরা র‌্যাব-৬ এর সহায়তায় মঙ্গলবার রাতে সাতক্ষীরা সীমান্তে অভিযান চালায় এবং ভারতে পালানোর চেষ্টাকালে দেবহাটা  উপজেলার শাখরা কোমরপুর সীমান্ত থেকে সাহেদকে গ্রেপ্তার করে। এরপর হেলিকপ্টারে ঢাকায় আনার পর দুপুরে উত্তরায় সাহেদের অন্য একটি অফিসে অভিযান চালানো হয়। ওই অফিস থেকে এক লাখ ৪৬ হাজার জাল টাকা উদ্ধার করা হয়েছে।'

তিনি আরও বলেন, 'সাহেদ একজন প্রতারক ও চালাক ব্যক্তি। এমএলএম ব্যবসার মাধ্যমে তিনি প্রচুর অর্থ উপার্জন করেছেন। আমরা বিভিন্ন গণমাধ্যমের মাধ্যমে জানতে পারি যে, তার বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় প্রায় ৫০টি মামলা হয়েছে। মামলাগুলো আমরা যাচাই করছি।'

এক প্রশ্নের জবাবে র‌্যাবের ডিজি জানান, গ্রেপ্তার এড়ানোর জন্য সাহেদ গত ৯ দিনে কক্সবাজার, ঢাকা, কুমিল্লা ও সাতক্ষীরাসহ বিভিন্ন এলাকায় আত্মগোপনে ছিল।
তিনি আরও জানান, রিজেন্ট হাসপাতালে করোনাভাইরাসের ভুয়া সনদ দেওয়ার অভিযোগে উত্তরা পশ্চিম থানায় দায়ের করা মামলায় সাহেদকে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা শাখার কাছে সোপর্দ করা হবে। ডিএমপির গোয়েন্দা শাখা এ মামলাটির তদন্ত করছে।

আরকে/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি