ঢাকা, মঙ্গলবার   ১০ ডিসেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ২৭ ১৪২৬

Ekushey Television Ltd.

রুক্মিণীর সঙ্গে দেবের রোম্যান্সের ভিডিও প্রকাশ

প্রকাশিত : ১৫:১১ ২০ এপ্রিল ২০১৯

নারী পাচার নিয়ে তৈরি হচ্ছে পরিচালক রাজা চন্দের নতুন সিনেমা ‘কিডন্যাপ’। আর এই সিনেমার মাধ্যমেই আবারও পর্দায় ফিরছে দেব-রুক্মিণী জুটি। সম্প্রতি, মুক্তি পেয়েছে সিনেমার টিজার।

যেখানে দেখা যাচ্ছে, ২১ বছরের এক তরুণী নিখোঁজ। তাকে হন্যে হয়ে খুঁজছেন তার বাবা। থানা, পুলিশ, করেও কোন লাভ হয়নি। মুখ্যমন্ত্রীর দ্বারস্থ হয়েছেন তরুণীর বাবা। অবশেষে এক সাধারণ নাগরিক ও সাংবাদিক তরুণীকে উদ্ধার করার উদ্যোগ নেন।

এই সিনেমার গল্প এগোবে মেঘনা ও দেব নিয়ে। মেঘনা পেশায় ফটো জার্নালিস্ট, আর দেব ডিজে। তাদের দুজনের দেখা হবে একটি ‘পাব’-এ। যেখানে কাজের জন্যই যায় মেঘনা, কিছু বেআইনি কাজকর্ম ক্যামেরাবন্দী করতে গিয়ে বিপদে পড়ে সে। মেঘনা কিছু অসৎ লোকজনের আক্রমণের মুখে পড়ে। আর সেখান থেকে তাকে উদ্ধার করেন ডিজে দেব। এভাবেই তাদের আলাপ ও প্রেম। একসময় মেঘনাকেও কিডন্যাপ করা হবে। তবে পরে দেব গিয়ে তাকে উদ্ধার করবে। এভাবেই এগোবে সিনমার গল্প।

সম্প্রতি, সিনেমার পোস্টার শুট করলেন দেব ও রুক্মিণী। সিনেমাতে পোস্টার সবসময়ই গুরুত্বপূর্ণ ভূমিকা হিসেবে কাজ করে। গল্পের বিষয়বস্তুর ইঙ্গিত মেলে পোস্টারে। আর কীভাবে হয়েছে ‘কিডন্যাপ’র পোস্টার শুট? সেই ভিডিও পোস্ট করা হয়েছে সোশ্যাল সাইডে। যেখানে এই জুটির রোমান্স ধরা পড়েছে।

 

দেব ও রুক্মিণীর এই সিনেমার সঙ্গীত পরিচালনা করছেন জিৎ গঙ্গোপাধ্যায়। এতে দেব-রুক্মিণী ছাড়াও দেখা যাবে চন্দন সেন, শ্রীপর্ণা রায়, প্রতীক বন্দ্যোপাধ্যায়, বাসুদেব ভট্টাচার্য, সহিদুর রহমান, ও অসীম রায় চৌধুরীর মতো অভিনেতা, অভিনেত্রীদের।

সূত্র : জি নিউজ

এসএ/

 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি