ঢাকা, শুক্রবার   ১৮ অক্টোবর ২০১৯, || কার্তিক ৩ ১৪২৬

Ekushey Television Ltd.

রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে যাচ্ছেন পুলিশ, বিজিবি ও র‌্যাব প্রধান

প্রকাশিত : ০৮:৫৯ ৯ জুলাই ২০১৯ | আপডেট: ১৩:১৮ ৯ জুলাই ২০১৯

কক্সবাজারের উখিয়া ও টেকনাফে রোহিঙ্গা শিবির পরিদর্শনে আজ মঙ্গলবার কক্সবাজার যাচ্ছেন পুলিশ, বিজিবি এবং র‌্যাব প্রধান। কক্সবাজারের পুলিশ সুপার এ.বি.এম মাসুদ হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, পুলিশের আইজি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী, বর্ডার গার্ড অব বাংলাদেশের (বিজিবি) মহাপরিচালক মেজর জেনারেল মো. সাফিনুল ইসলাম, র‌্যাপিড অ্যাকশন ব্যাটলিয়নের (র‌্যাব) মহাপরিচালক ড. বেনজীর আহমেদ এবং পুলিশের স্পেশাল ব্রাঞ্চের প্রধান ও পুলিশের অতিরিক্ত আইজিপি মীর শহীদুল ইসলাম মঙ্গলবার সকালে কক্সবাজার আসছেন।

তিনি আরও জানান, উখিয়া ও টেকনাফের রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করে রোহিঙ্গাদের নিয়ন্ত্রণে প্রয়োজনীয় নিরাপত্তা ব্যবস্থা গ্রহণের জন্য কর্মপন্থা নির্ধারণ করবেন তারা। এরই মধ্যে আইন প্রয়োগকারী সংস্থার প্রধানদের রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন উপলক্ষে প্রয়োজনীয় প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

উল্লেখ্য, অস্ত্র ব্যবসা, ইয়াবার কারবারসহ নানা অপরাধে জড়িয়ে পড়ছে বাংলাদেশে আশ্রয় নেওয়া রোহিঙ্গা জনগোষ্ঠীর অনেকেই। বিভিন্ন ক্যাম্পে সক্রিয় রয়েছে মানবপাচারকারী চক্রও। আধিপত্য বিস্তার নিয়ে দ্বন্দ্বের জেরে ঘটছে খুনোখুনির ঘটনাও। এমন পরিস্থিতিতে সরেজমিনে রোহিঙ্গা ক্যাম্পের অবস্থা দেখতেই  কক্সবাজারের টেকনাফ যাচ্ছেন তিন বাহিনীর প্রধানরা।

এমএইচ/

 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি