ঢাকা, সোমবার   ২০ জানুয়ারি ২০২০, || মাঘ ৭ ১৪২৬

Ekushey Television Ltd.

শহীদ বুদ্ধিজীবী দিবসে যানবাহন চলাচলে ডিএমপি’র নির্দেশনা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৫৯ ১২ ডিসেম্বর ২০১৯

শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে আগামী ১৪ ডিসেম্বর রাজধানীর মিরপুর মাজার রোড পরিহার করে বিকল্প সড়কে যানবাহন চলাচলের অনুরোধ জানানো হয়েছে।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে আজ কথা জানানো হয়।

এ উপলক্ষে রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী এবং বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ মিরপুর শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধে গমনাগমণ করবেন বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে আগামী ১৪ ডিসেম্বর সকালে রাজধানীর মিরপুর মাজার রোড পরিহার করে বিকল্প সড়কে যানবাহন চলাচলের জন্য মালিক ও চালকদের প্রতি আহবান জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী ১৪ ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবী দিবস। এ উপলক্ষে মিরপুর মাজার রোড এলাকায় সুষ্ঠুভাবে যানবাহন চলাচলের লক্ষ্যে আগামী ১৪ ডিসেম্বর সকাল ৬টা হতে সাড়ে ৯ টা পর্যন্ত সকল প্রকার যানবাহন (বাস/ট্রাক/হিউম্যান হলার/থ্রি হুইলার/রিক্সা-ভ্যান ইত্যাদি) মিরপুর মাজার রোড (মাজার রোড ক্রসিং হতে মিরপুর ১ নং ক্রসিং পর্যন্ত) পরিহার করে বিকল্প সড়কে চলাচল করার জন্য অনুরোধ করা হলো।

যে সব যানবাহন আশুলিয়ার দিক থেকে বেঁড়ীবাধ দিয়ে মিরপুরের দিকে আসবে, সে সব যানবাহন নবাবেরবাগ ক্রসিং হতে বামে মোড় নিয়ে শাহআলী থানা রোড ব্যবহার করবে।

যে সব যানবাহন মাজার রোড ক্রসিং দিয়ে শাহআলী মাজার সংলগ্ন এলাকা অতিক্রম করবে, সে সব যানবাহন টেকনিক্যাল মোড় হতে বামে দারুসসালাম রোড ব্যবহার করবে।

যে সব যানবাহন মিরপুর-১০ নং হতে মাজার রোড হয়ে গাবতলী’র দিকে যাবে, সে সব যানবাহন মিরপুর-১ নং হতে বামে দারুসসালাম রোড ব্যবহার করে টেকনিক্যাল মোড় হয়ে
চলাচল করবে।

অনুষ্ঠানসমূহ চলাকালীন যানবাহন চলাচলে শৃঙ্খলা রক্ষা ও যানজট এড়ানোর লক্ষ্যে ঢাকা মেট্রোপলিটন পুলিশ জনসাধারণের সর্বাত্মক সহযোগিতা কামনা করছে। ঢাকা মেট্রোপলিটন পুলিশ সম্মানিত নাগরিকবৃন্দের যানবাহন চলাচলে সাময়িকভাবে বিঘ্ন ঘটায় দু:খ প্রকাশ করেছে। বাসস

এসি

 

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি