ঢাকা, রবিবার   ০৮ ডিসেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ২৪ ১৪২৬

Ekushey Television Ltd.

শাকিবই বুবলীর ‘বীর’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৪৭ ১৮ জুলাই ২০১৯ | আপডেট: ১৯:৫৩ ১৮ জুলাই ২০১৯

শাকিব খান প্রযোজিত তৃতীয় ছবি ‘বীর’ চলচ্চিত্রে নায়িকা হিসেবে থাকছেন বুবলী। যদিও তার অভিনয়ের বিষয়ে নিশ্চিত ছিলো না প্রথম দিকে। তবে শাকিব খানই হচ্ছেন বুবলীর ‘বীর’ এমনটাই জানা গেছে।  মৌখিকভাবে ‘বীর’-এ চূড়ান্ত হয়েছেন চিত্রনায়িকা বুবলী।

এসকে ফিল্মস-এর প্রযোজনায় ‘বীর’ নির্মাণ করতে যাচ্ছেন বর্ষীয়ান চিত্রপরিচালক কাজী হায়াৎ। এটি হতে যাচ্ছে তার নির্দেশিত ৫০ তম সিনেমা। ইতোমধ্যে কাজ শুরু হয়েছে বীরের। তবে প্রথম লটে শুটিংয়ে অংশ নিচ্ছেন না শাকিব খান ও বুবলী।

দেশ, সমাজ, সংস্কৃতি, আইন, শাসন সবকিছু নিয়ে ‘বীর’ ছবির গল্প। বিজয় দিবসে উপলক্ষে ছবিটি সারাদেশ মুক্তি পাবে বলে শোনা যাচ্ছে।

বীর ছবিতে বুবলীর থাকার সত্যতা নিশ্চিত করে তিনি বলেন, শেষ পর্যন্ত ছবিতে থাকছি এজন্য নায়ক, পরিচালক ও প্রযোজকদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।

এদিকে শাকিব খানের প্রযোজনা সংস্থা এসকে ফিল্মস-এর ব্যানারে গেলো ঈদে মুক্তি পায় বহুল আলোচিত ছবি ‘পাসওয়ার্ড’। প্রায় মাসব্যাপী ছবিটি দেশের প্রায় সব প্রেক্ষাগৃহে দারুণ ব্যবসা করে। এই ছবির ব্যবসা সফলতার পর পরই একসঙ্গে ৫টি ছবি নির্মাণের ঘোষণা আসে শাকিবের প্রযোজনা সংস্থার তরফ থেকে। তারই একটি প্রয়াস শুটিংয়ের আগেই আলোচিত ‘বীর’ ছবিটি।

এনএম/এসি

 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি