ঢাকা, শুক্রবার   ১৩ ডিসেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ২৯ ১৪২৬

Ekushey Television Ltd.

শাকিবের কেয়ারটেকার ও ম্যানেজারকে নিয়ে যাওয়া হয়েছে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৩৬ ১৮ নভেম্বর ২০১৯ | আপডেট: ১৭:৩৯ ১৮ নভেম্বর ২০১৯

নকশা বহির্ভূত বর্ধিত অংশে ভবন নির্মাণ করায় ঢাকাই চলচ্চিত্রের সুপার স্টার শাকিব খানকে ১০ লাখ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত।

তাৎক্ষণিকভাবে জরিমানার টাকা দিতে না পারায় কেয়ারটেকার তারেক আহমেদ ও ম্যানেজার মোহাম্মদ ওয়াহেদকে সঙ্গে নিয়ে যান রাজউক কর্মকর্তারা। জরিমানার টাকা পরিশোধ করে তাদের ছাড়িয়া আনতে হবে বলে জানান রাজউকের কর্মকর্তারা।  

বিষয়টি গণমাধ্যমকে জানিয়েছেন ভবনটিতে বর্তমানে দায়িত্বে থাকা শাকিবের অন্য সাইটের ম্যানেজার সম্রাট হোসেন।  

এর আগে সোমবার (১৮ নভেম্বর) রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের (রাজউক) ভ্রাম্যমান আদালত নিকেতন এলাকায় অভিযান চালায়। এই অভিযানের অংশ হিসেবে নিকেতন এলাকার ব্লক ই’র রোড ৬-এর হোল্ডিং ১ নম্বরে নায়ক শাকিব খানের নির্মাণাধীন ১০ তলা ভবনে যান তারা।

এসময় শাকিব খানের ভগ্নিপতি, কেয়ারটেকার ও ম্যানেজার তাদের সঙ্গে দেখা করেন। ভবনের কিছু অংশ নকশাবহির্ভূত এমন অভিযোগ করে কাগজপত্র দেখতে চান রাজউকের কর্মকর্তারা। শাকিব খানের পক্ষ থেকে সেসব কাগজ দেখালে সেখানে নাকি ভুল ধরা পড়ে। তাই শাকিব খানকে ১০ লাখ টাকা জরিমানা করা হয়।

রাজউকের নির্বাহী ম্যাজিস্ট্রেট আশরাফ হোসেন এ জরিমানা করেন। অভিযানে উপস্থিত ছিলেন রাজউকের জোন-৪ এর অথরাইজ অফিসার মোহাম্মাদ হোসেন, সহকারী অথরাইজ অফিসার পারভেজ আহমাদসহ রাজউকের কর্মকর্তারা। 

এআই/এসি
 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি