ঢাকা, শুক্রবার   ০৬ ডিসেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ২৩ ১৪২৬

Ekushey Television Ltd.

শাকিবের সংসারেই থাকছেন অপু!

সোহাগ আশরাফ

প্রকাশিত : ১৫:৪০ ২৭ ডিসেম্বর ২০১৭ | আপডেট: ১৬:৩২ ২৭ ডিসেম্বর ২০১৭

শাকিব খান আর অপু বিশ্বাসকে নিয়ে জল কম ঘোলা হয়নি। গোপন বিয়ে, সন্তান, বিচ্ছেদ সহ নানান ঘটনার সংবাদই প্রকাশ পেয়েছে এই তারকা দম্পত্তিদের নিয়ে। চলতি বছর এই জুটিই ছিলো শোবিজ অঙ্গনে আলোচনার কেন্দ্র বিন্দুতে। তবে বছরের শেষ সময়টা অপুর জন্য অনেকটা দু:খের বার্তানিয়েই হাজির হয়েছে।

আলোচিত জুটির গোপন থাকা সংসার প্রকাশ্যে আসতেই অপুর উপর নেমে এসেছে ঝড়। একের পর এক শাকিবের অভিমানের জবাব দিতে হয়েছে ঠাণ্ডা মস্তিস্কে। এবারও বিচ্ছেদের খবর ও কাগজ হাতে পাওয়ার পর অপু খুবই বুদ্ধিমত্তার পরিচয় দিয়েছেন। মিডিয়া ও লোক মুখে প্রকাশিত গুঞ্জনের জবাবে শাকিবকে নিয়ে কোন প্রকার উল্টাপাল্টা বক্তব্য দেননি আলোচিত এই নায়িকা। বরং মিডিয়ার কাছে সময় চেয়েছেন। সহযোগিতা চেয়েছেন শাকিবের পরিবার, নারী সংগঠন, প্রধানমন্ত্রী ও চলচ্চিত্র সংশ্লিষ্টজনদের কাছে। এমনকি অপু সব কিছু ছেড়ে শাকিবের সংসারেই থাকতে চেয়েছেন। তার সন্তানকে নিয়ে সুখের ঘর রচনা করতেই চেয়েছেন। অবশেষে সেই ধর্য্যের ফল পেতে যাচ্ছেন অপু।

অপুর এই সংসার অনুরাগী মনভাব দেখে কিছুটা ঠান্ডা হয়েছেন চিত্রনায়ক শাকিব খান। কিছুদিন আগে কলকাতা থেকে ফিরেছেন শাকিব। এসেই একমাত্র সন্তান জয়কে সময় দিয়েছেন। তাকে নিয়ে ঘুরতে বেরিয়েছেন। সোস্যাল মিডিয়াতে সেই ছবি প্রকাশ পাওয়ার পর ভাইরাল হয়ে যায়। শাকিব ও জয়ের এই ছবি দেখে অনেকেই ভেবে নিয়েছেন হয়তো শাকিব-অপুর দ্বন্দ্বের অবসান ঘটতে যাচ্ছে। সন্তানের সঙ্গে শাকিবের এই ছবি তারই একটি আভাস।

গতকাল ২৬ ডিসেম্বর, মঙ্গলবার এফডিসিতে বাংলাদেশ ফিল্ম ক্লাব কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে এর আরও একটি সূত্র খুঁজে পাওয়া গেছে। এদিন চলচ্চিত্রাঙ্গনের ২০ জন বিশেষ গুণী ব্যাক্তিত্বকে সম্মাননা প্রদান করে বাংলাদেশ ফিল্ম ক্লাব। সংগঠনের ২০ বছর পূর্তি উপলক্ষে এ সম্মাননা প্রদান করা হয়। এই অনুষ্ঠানে বিশেষ সম্মাননা পুরস্কার দেওয়া হয় নায়ক শাকিব খান ও অপু বিশ্বাসকে। শাকিব-অপু শ্রেষ্ঠ জুটির পুরষ্কার নিতে অপু বিশ্বাস অনুষ্ঠানে হাজির থাকলেও ছিলেন না শাকিব খান। তাই শাকিবের পক্ষে সম্মাননা গ্রহণ করেন তার স্ত্রী অপু বিশ্বাস।

এ সময় শাকিবকে সম্মান প্রদর্শন করে উপস্থিত অতিথিদের উদ্দেশ্যে অপু বলেন- যতো যাই হোক, শাকিব খান এদেশের চলচ্চিত্রের উজ্জ্বল নক্ষত্র।

এ সময় শাকিবের প্রশংসা করে অপু বিশ্বাস আরও বলেন, ‘শাকিবের সঙ্গে আমার প্রায় প্রতিটি সিনেমাই দর্শক ভালোবেসে গ্রহণ করেছে। আমি আমার নিজের জন্য, শাকিব খানের জন্য এবং আমাদের সন্তান জয়ের জন্য সবার কাছে দোয়া চাইছি। আমার পরিবারের জন্য দোয়া করবেন। আমরা যেন ভালো থাকি।’

অপুর এই বক্তব্য ইঙ্গিত দেয় যে সব দ্বন্দ্ব ভুলে দুজন হয়তো সন্তানের কথা চিন্তা করে সমঝোতার পথই খুঁজছেন। এখন শুধু দেখার অপেক্ষা।

উল্লেখ্য, ২০০৮ সালের ১৮ এপ্রিল শাকিব খান ও অপু বিশ্বাসের বিয়ে হয়। বিয়ের ব্যাপারটি কঠোর গোপনীয়তার মধ্যে রেখে তাঁরা দুজন সমানতালে সিনেমার শুটিং অব্যাহত রাখেন। এ বছর ১০ এপ্রিল বিকেলে একটি টেলিভিশন চ্যানেলে ছয় মাস বয়সের ছেলে আব্রামকে সঙ্গে নিয়ে উপস্থিত হন অপু। সেদিন অপু বলেন, ‘আমি শাকিবের স্ত্রী, আমাদের ছেলে আছে।’

আট বছর আগের সে বিয়ের খবর জনসমক্ষে আসার পর দুজনের সম্পর্কের টানাপোড়েন তৈরি হয়। পরিস্থিতি এমন অবস্থায় পৌঁছায় যে শাকিব খান ও অপু বিশ্বাস নিজেদের মধ্যে মুখ দেখাদেখি বন্ধ করে দেন। শুধু ছেলে আব্রামের কারণে মাঝেমধ্যে দেখা হলেও কথা হয়নি দুজনের।

এসএ/

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি