ঢাকা, সোমবার   ১৮ নভেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ৪ ১৪২৬

Ekushey Television Ltd.

শাকিবের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা নয় : অপু

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৩৯ ২৯ আগস্ট ২০১৯

ঢালিউডের জনপ্রিয় ও আলোচিত নায়িকা অপু বিশ্বাস। শতাধিক হিট সিনেমা উপহার দেওয়া এই তারকা এখন অপেক্ষায় প্রহর গুনছেন। দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ এবং কলকাতার সুবীর মন্ডল পরিচালিত ‘শর্টকাট’ সিনেমা দুটি তার মুক্তির প্রতিক্ষায়।

এর মধ্যে আসছে পূজায় মুক্তি পেতে যাচ্ছে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’। একই সময়ে মুক্তির কথা রয়েছে শাকিব খানের ‘শাহেনশাহ’ সিনেমা। ফলে একই সময়ে মুখোমুখি হচ্ছেন সাবেক এই জুটি। বেশ কিছু গণমাধ্যম বিষয়টিকে ‘প্রতিদ্বন্দ্বিতা’ হিসেবে চিহ্নিত করেছেন। কিন্তু অপু বললেন ভিন্ন কথা।

এ বিষয়ে অপু বলেন, ‘‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ সিনেমার কাজ এরইমধ্যে শেষ হয়েছে। আর শাকিব খানের সঙ্গে আমার সিনেমার তুলনা করতে চাই না। কারণ শাকিব খান সব সময় সিনেমা করছেন। তিনি একজন ব্যস্ত আর্টিস্ট। শাকিবের সঙ্গে আমার তুলনা করলে তো হবে না। শাকিব খানের অভিনয়ই হচ্ছে ধ্যান জ্ঞান। আমি প্রতিদ্বন্দ্বিতার বিষয়টি নিয়ে এজন্য ভাবছি না। কারণ যে শিল্পী নিয়মিত সিনেমা করে এবং সেসব সিনেমা রিলিজ পায় তার সঙ্গে শাকিবের প্রতিদ্বন্দ্বিতার বিষয়টি নিয়ে ভাবলে শোভা পায়। আমি তো অনেক দিন ধরেই সিনেমাতে নেই। তবে এটুকু বলতে পারি, অনেকদিন পর আমার সিনেমা রিলিজ হতে যাচ্ছে। তাই প্রতিযোগিতা নিয়ে ভাবছি না।’

প্রসঙ্গত, সবশেষ অপু বিশ্বাস অভিনীত পরিচালক আব্দুল মান্নানের ‘পাঙ্কু জামাই’ সিনেমাটি গত বছর মুক্তি পায়। এ সিনেমাতে তার বিপরীতে ছিলেন শাকিব খান। যদিও সংসার ভাঙার অনেক আগেই এই সিনেমাতে কাজ করেছিলেন দুজন। এবার এক বছরের বেশি সময় পর অপুর অভিনীত নতুন সিনেমা মুক্তি পেতে যাচ্ছে এবং যা দেখার জন্য মুখিয়ে আছেন অপু ভক্তরা।

এসএ/

 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি