ঢাকা, শুক্রবার, ১৯ অক্টোবর, ২০১৮ ১৭:৪১:৫৩

Ekushey Television Ltd.

শাকিব ভাই পরিবর্তন হলে ইন্ডাস্ট্রির পরিবর্তন ঘটবে: সিয়াম   

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৬:২৪ পিএম, ২৯ মে ২০১৮ মঙ্গলবার | আপডেট: ০৯:০৩ পিএম, ২৯ মে ২০১৮ মঙ্গলবার

শাকিব খানের ‘সুপার হিরো’ ছবির টিজার সোমবার প্রকাশ পেয়েছে। এই টিজার নিয়ে অনেকে প্রশংসা করছেন। টিজারটি প্রকাশের পর পরই অনলাইনে ছড়িয়ে পড়ে। এ নিয়ে প্রশংসা বাক্যে মন্তব্যের খাতা দীর্ঘ হতে থাকে। টিজার নিয়ে ও শাকিব খানকে নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন অভিনেতা সিয়াম আহমেদ।

ফেসবুকের এক পোস্টের মাধ্যমে তিনি জানান, সুপার হিরো-র টিজার দেখলাম। আমি অনেকদিন পর ভালো কোনো বাংলাদেশী সিনেমার টিজার দেখলাম। আশিকুর রহমান ভাইকে ধন্যবাদ শাকিব ভাইকে অসাধারণভাবে উপস্থাপন করার জন্য।   

শাকিবের প্রশংসা করে সিয়াম বলেন, ‘‘শাকিব ভাই আমাদের দেশের সম্পদ। তাঁকে নিয়ে অনেকে অনেক অভিযোগ করেন। কিন্তু এর পেছনের কারণ আমরা অনেকেই খুঁজে দেখিনি। হয়তো আমরা এর জন্য কিছুটা হলেও দায়ী। আমরা তাঁকে তাঁর সামর্থ্য অনুযায়ী তুলে ধরতে পারিনি। `সুপার হিরো`-র টিজারে সেই আক্ষেপ কিছুটা হলেও ঘুচেছে। এ ধরনের সিনেমা হলে আমরা ইয়াং জেনারেশন লাভবান হব অনেক। যারা ফিল্মকে ভালোবেসে নতুন কিছু করার স্বপ্ন দেখছি।’’

তিনি বলেন, শাকিব ভাই পরিবর্তন হলে আমাদের ইন্ডাস্ট্রির পরিবর্তন ঘটবে। তখন নিউকামাররা সুযোগ পাবে ভালো কিছু করার। `সুপার হিরো`-র জন্য শুভকামনা। আশা করছি আরো `সুপার হিরো` এদেশে নির্মাণ হবে হয়তো তার কোনো একটাতে আমিও অভিনয় করব। আপনারা জানেন ঈদে `পোড়ামন-২` সিনেমাটিও আসছে। আমরা যারা নতুনরা ইন্ডাস্ট্রিতে অনেক স্বপ্ন নিয়ে কাজ করতে এসেছি তাদের জন্য আপনাদের সহযোগিতা কাম্য। আশা করি ঈদে আসন্ন সবগুলো ছবির পাশে থাকবেন।

বাংলা চলচ্চিত্রের জয় হোক। ধন্যবাদ সবাইকে।   

এসি

 



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি