ঢাকা, রবিবার   ১৭ নভেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ৪ ১৪২৬

Ekushey Television Ltd.

শিবসেনায় সালমান খানের ‘শেরা’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৪৮ ২০ অক্টোবর ২০১৯

সালমান খান বলিউড দুনিয়ার অন্যতম সম্রাট। তার সঙ্গে অনেকবারই দেখা গিয়েছে দেহরক্ষী শেরা বা গুরমিত সিংকে। আর এবারের নির্বাচনের আগে সেই শেরা যোগ দিলেন শিব সেনা তে। 

দলের প্রধান উদ্ভভ ঠাকরে এবং প্রেসিডেন্ট আদিত্য ঠাকরের উপস্থিতিতে তাদের বাসভবন মাতশ্রীতে গিয়ে যোগদান করেন তিনি। পরে শিব সেনার তরফ থেকে টুইটারে এই খবর জানানো হয়। আগামীকাল ২১ শে অক্টোবর মহারাস্ত্রতে বিধানসভা নির্বাচন। ফলপ্রকাশ হবে ২৪ তারিখে। তার আগে শেরার যোগদান নিঃসন্দেহে শিব সেনার কাছে খুশির খবর বটেই।

বিগত বেশ কয়েক বছর ধরেই তিনি সালমান খানের দেহরক্ষী তথা এক বিশ্বস্ত বন্ধুও। খান পরিবারের বিপদেও তিনি পাশে ছিলেন। যে কারণে ২০১১ সালে সালমান খান শেরা কে উৎসর্গ করে বডিগার্ড নামের সিনেমাতে অভিনয় করেছিলেন। আর এই সিনেমা তে মুখ দেখিয়েছিলেন শেরাও। ভাইজানের জেলে থাকাকালীন অবস্থাতেও তিনি গিয়ে দেখা করে আসতেন। এছাড়াও তার নিজের ব্যবসা রয়েছে। বলিউডের অনেক সেলেবদের নিরাপত্তা দিয়ে থাকে তার সংস্থা টাইগার সিকিউরিটি সার্ভিসেস।

তাছাড়াও তার এই নিরাপত্তা সংস্থা হলিউডের বিভিন্ন সেলেব ও পপ স্টারদের নিরাপত্তা দিয়ে থাকে। এছাড়াও ২০১৭ সালে ভারতে জাস্টিন বিবারের কনসার্ট উপলক্ষে তাকেও নিরাপত্তা দিয়েছিলেন তার এই সংস্থা। তিনি যে শুধুই সালমানের নিরাপত্তারক্ষী নয় তা বারবার বলেছেন ভাইজান।

এছাড়াও একজন নিরাপত্তারক্ষী হিসেবে কখনই তিনি সালমানের পিছনে থাকেন না বরং তার পিছনে থাকেন সালমান আর বাস্তবের টাইগারের মত তাকে নিরাপত্তা দেন এই শেরা। তিনি এরআগেও জানিয়েছিলেন যতদিন তার নিঃশ্বাস পরবে তিনি ভাইজানের সঙ্গেই থাকবেন। তিনিও সালমানের মত বহুবার বিতর্কে জড়িয়েছেন। ধাক্কাধাক্কি থেকে শুরু করে তাঁর বিরুদ্ধে মহিলা ঘটিত বিতর্ক শোনা গিয়েছে। যদিও তিনি তা মানেননি।

এসি
 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি