ঢাকা, ২০১৯-০৫-২৩ ১৩:২৭:০৩, বৃহস্পতিবার

Ekushey Television Ltd.

শীর্ষ ৩০ বাঙালির মধ্যে রুনা লায়লা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:৩৫ এএম, ১ এপ্রিল ২০১৮ রবিবার | আপডেট: ০২:২৩ পিএম, ১ এপ্রিল ২০১৮ রবিবার

উইকিপিডিয়া সম্প্রতি নিজ নিজ মেধা এবং কাজ দিয়ে বিভিন্ন সময়ে নিজেদের কর্মক্ষেত্রে সেরা হিসেবে প্রমাণিত শীর্ষ ৩০ বাঙালির নাম প্রকাশ করেছে। আর এই নামগুলোর মধ্যে স্থান পেয়েছেন বাংলাদেশের খ্যাতিসম্পন্ন সংগীতশিল্পী রুনা লায়লা।

উচ্ছ্বসিত রুনা লায়লা বলেন, ‘আমার তো শুরুতে বিশ্বাসই হয়নি যে শীর্ষ ৩০ জনের মধ্যে আমার নামও আছে। কারণ এই ৩০ জনের তালিকায় আছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, রবীন্দ্রনাথ ঠাকুর, কাজী নজরুল ইসলাম, অমর্ত্য সেনসহ আরও অনেকে। এই সম্মানিত তালিকায় আমার নামও আছে দেখে আমি বিস্মিত হয়েছি। এই ভালো লাগা সত্যিই প্রকাশের মতো নয়। আমি কৃতজ্ঞ আমার সব ভক্ত, দর্শক-শ্রোতাদের প্রতি। কারণ তাদের উৎসাহেই আমি প্রতিনিয়ত গানে উৎসাহ পাই। তাদের কারণেই আমি আজকের রুনা লায়লা। সর্বোপরি আমার মায়ের কথা বিশেষভাবে বলতেই হয়। কারণ মায়ের উৎসাহ, অনুপ্রেরণা এবং চেষ্টা না থাকলে আমার আজকের রুনা লায়লা হয়ে ওঠা হতোই না। আমার পরিবারের সবারই সমর্থন ছিল বলেই আমি রুনা লায়লা হতে পেরেছি। মহান আল্লাহর কাছে অসীম কৃতজ্ঞতা। কারণ সবই তার ইচ্ছা। তার অশেষ রহমত ছিল বলেই আমি রুনা লায়লা হতে পেরেছি। সবার দোয়া চাই।’

এদিকে আগামী ১৩ এপ্রিল মুক্তি পেতে যাচ্ছে চিত্রনায়ক আলমগীর পরিচালিত ‘একটি সিনেমার গল্প’ চলচ্চিত্রটি। এতে প্রথমবারের মতো সংগীত পরিচালক হিসেবে উপস্থিত হচ্ছেন রুনা লায়লা। তার সুরে গান গেয়েছেন আঁখি আলমগীর। গানটি লিখেছেন গাজী মাজহারুল আনোয়ার।

এসএ/

 

ফটো গ্যালারি



© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি