ঢাকা, বৃহস্পতিবার   ১৪ নভেম্বর ২০১৯, || কার্তিক ৩০ ১৪২৬

Ekushey Television Ltd.

শুধু গোসলের জন্যই লাখ টাকা খরচ করেন যিনি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৪৮ ২৩ অক্টোবর ২০১৯

কারও দামি গাড়ি কেনার শখ রয়েছে, কেউ আবার ঘোরার জন্য প্রচুর খরচ করেন। কারও আবার দামি গহনা কেনার শখ রয়েছে। বিশ্বের নানা প্রান্তে এমন শৌখিন মানুষের অভাব নেই। কিন্তু কখনও শুনেছেন শুধুমাত্র স্নানের জন্য কেউ লাখ লাখ টাকা খরচ করেন? কামালিয়া জহুর’র তেমনই একজন যার এমন শখ রয়েছে। খবর আনন্দ বাজার পত্রিকা’র।

পাকিস্তান বংশোদ্ভূত ব্রিটিশ ব্যবসায়ী মহম্মদ জহুরের স্ত্রী। ৩৯ বছরের কামালিয়া জন্মসূত্রে এক জন ইউক্রেনিয়ান। পেশায় এক জন মডেল ও গায়িকা। কামালিয়ার আসল নাম নাতালিয়া শারেনকোভা। ২০০৩-এ মহম্মদ জহুরের সঙ্গে তাঁর বিয়ে হয়। বিয়ের পর তিনি নাম বদলে কামালিয়া জহুর হন।

কামালিয়া ও মহম্মদের দুই কন্যাসন্তান রয়েছে। আরাবেলা ও মিরাবেলা। কামালিয়া-মহম্মদের বাংলোয় মোট ১০টি ঘর রয়েছে। ২২ জন পরিচারক যা দেখোশোনা করেন। যাদের বার্ষিক বেতন ১ কোটি ৯৪ লক্ষ টাকা। বিলাসবহুল জীবনযাপন আর অদ্ভুত শখের জন্য বেশ চর্চিত কামালিয়া। বছরে নাকি তিনি শপিং করেন প্রায় ৫০ লক্ষ টাকার।

কামালিয়া যে ঘড়িটি পরেন তার দাম ৪০ লক্ষ টাকারও বেশি। চশমা পরেন ৪ লক্ষ টাকার। এ তো গেল তাঁর দামি জিনিস কেনা ও পরার শখ। 

কিন্তু তাঁর অদ্ভুত একটি শখ রয়েছে যা শুনলে আশ্চর্য হবেন। গোসলের জন্য আমরা পানি ব্যবহার করি। কিন্তু গোসলের জন্য পানি একেবারেই না-পসন্দ কামালিয়ার। গোসলের জন্য লাখ লাখ টাকা খরচ করেন তিনি। 

আসলে গোসলের জন্য পানি নয়, পরিবর্তে শ্যাম্পেন ব্যবহার করেন কামালিয়া। প্রতি দিন ৫ হাজার টাকা দামের ২০-৩০ বোতল শ্যাম্পেন গোসলের জন্য খরচ করেন।

এমএস/এসি
 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি