ঢাকা, সোমবার   ০২ আগস্ট ২০২১, || শ্রাবণ ১৭ ১৪২৮

শেকৃবিতে নতুন অ্যাপস এর যাত্রা শুরু 

শেকৃবি প্রতিনিধি:

প্রকাশিত : ১৯:১৯, ৩০ সেপ্টেম্বর ২০১৯

স্মার্ট পৃথিবীতে স্মার্ট সময়ে স্মার্ট অ্যাপস (SAU DIRECTORY) এর যাএা শুরু করলেন শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় (শেকৃবি)। 
আজ সোমবার  এই অ্যাপসটি উদ্বোধন করেন শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের (শেকৃবি) উপাচার্য প্রফেসর ড. কামাল উদ্দিন আহাম্মদ। এ সময় উপস্থিত ছিলেন উপ-উপাচার্য প্রফেসর ড. মো. সেকেন্দার আলী, ট্রেজারার প্রফেসর ড. মো. আনোয়ারুল হক বেগসহ বিভিন্ন অনুষদের ডীন, পরিচালক, শিক্ষক ও কর্মকর্তাগণ।

এ অ্যাপসটিতে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা ও অন্যান্য গুরুত্বপূর্ণ বিভাগের মোবাইল নম্বর ও ই-মেইল ঠিকানা পাওয়া যাবে। বিশ্ববিদ্যালয়ের যেকোন প্রকারের তথ্য ও যোগাযোগ কেন্দ্রের সার্বিক তত্ত্বাবধানে এ অ্যাপসটির গুরুত্ব অনস্বীকার্য।
 
এ ব্যাপারে তথ্য ও যোগাযোগ কেন্দ্রের পরিচালক প্রফেসর ড. মীর্জা হাছানুজ্জামান স্যার বলেন, অ্যাপসটি প্রাথমিক অবস্থায় শুধুমাত্র অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে ব্যবহার করা যাবে। আইফোন গ্রাহকদের এই অ্যাপসটি ব্যবহার করতে কিছুটা সময় লাগবে। অন্য সব অ্যাপসের মতো গুগল প্লে স্টোর থেকে SAU Directory অ্যান্ড্রয়েড ফোনে ইনস্টল করে এ সেবা পাওয়া যাবে। এবং এটিকে আরও উন্নতির শীর্ষ পর্যায়ে পৌঁছাতে আমরা সর্বাত্মক চেষ্টা করবো।

টিআর/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি