ঢাকা, বুধবার   ১৫ জুলাই ২০২০, || শ্রাবণ ১ ১৪২৭

Ekushey Television Ltd.

শেরপুরে করোনা উপসর্গ নিয়ে বৃদ্ধের মৃত্যু

শেরপুর প্রতিনিধি

প্রকাশিত : ১৯:৪২ ৩০ মে ২০২০

শেরপুর সদর উপজেলার কামারিয়া ইউনিয়নে করোনা উপসর্গ নিয়ে সিরাজুল ইসলাম (৭০)  নামে এক বৃদ্ধ মারা গেছেন। তিনি ইমামবাড়ী  গ্রামের মৃত জয়নাল আবেদীনের ছেলে। ৩০ এপ্রিল শনিবার সকালে তিনি মারা যান। এ নিয়ে জেলায় মৃতের সংখ্যা দাড়ালো ২ জন।

স্থানীয় সূত্রে জানা গেছে, ওই ব্যক্তি রাজধানী ঢাকায় পান বিক্রির পাশাপাশি একটি বাসায় গৃহকর্মীর কাজ করে জীবিকা নির্বাহ করতেন। গত ২৭ এপ্রিল বুধবার তিনি জ্বর ও সর্দি-কাশি নিয়ে শেরপুরের নিজ বাড়ী ইমামবাড়িতে আসেন। এরপর থেকে তার অবস্থার অবনতি হলে প্রাইভেট চিকিৎসক দেখান এবং চিকিৎসা নেন। শনিবার ভোরে তাঁর অবস্থার চরম অবনতি হয় এবং সকাল সাড়ে আটটার দিকে তিনি মারা যান।

শেরপুর সদর উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডা. মোবারক হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মৃত ব্যক্তির নমূনা সংগ্রহ করে ময়মনসিংহ মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। স্বাস্থ্যবিধি অনুযায়ী দুপুরে তাঁর দাফন সম্পন্ন করেছেন স্বজনরা। মৃত ব্যক্তির বাড়ি লক ডাউন ঘোষণা করা হয়েছে।

সিভিল সার্জন ডা. আবুল কাশেম মো. আনোয়ারুর রউফ বলেন, গত পাঁচ এপ্রিল শেরপুরে প্রথম দুই নারীর দেহে করোনা সংক্রমণ ধরা পড়ে। ইতোমধ্যে সংক্রমণ বেড়ে ৮৪ জন হয়েছে। এরমধ্যে ৪৪ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। বাকীদের চিকিৎসা চলছে। এর আগে নালিতাবাড়ী উপজেলার সোহাগপুর গ্রামের আহম্মেদ আলী নামে ৬৫ বছরের একজন করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন।
কেআই/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি