ঢাকা, বুধবার   ১৮ সেপ্টেম্বর ২০১৯, || আশ্বিন ৩ ১৪২৬

Ekushey Television Ltd.

শেরপুরে বৃদ্ধাকে গলা কেটে হত্যা

শেরপুর প্রতিনিধি

প্রকাশিত : ১২:৩৯ ২২ আগস্ট ২০১৯

শেরপুরে ফরিদা বেগম নামে ৬০ বছরের এক বৃদ্ধাকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার রাতে পৌর শহরের গৌরিপুর এলাকায় হত্যাকাণ্ডের এ ঘটনা ঘটে। নিহত ফরিদা ওই মহল্লার মৃত আব্দুস সালামের স্ত্রী।

নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, প্রতিদিনের মতো ফরিদা তার বাসায় একা অবস্থান করছিল। নিহতের নাতি শিহাব কাজ সেরে রাতে বাড়ি ফিরে ডাকাডাকি করলেও কেউ দরজা না খোলায় তালা ভেঙ্গে সে ঘরে ঢুকে তার দাদীর গলা কাটা লাশ দেখতে পায়। পরে তার ডাক চিৎকারে আশপাশের লোকজন ঘটনাস্থলে এসে গলাকাটা লাশ ও ঘরের সবকিছু লণ্ডভণ্ড দেখে পুলিশে খবর দেয়।

নিহতের ছেলে খন্দকার শামীম হোসেন বলেন, শেরপুর শহরের সজবরখিলা এলাকায় টিভিএস মোটরসাইকেল শোরুমে কাজ শেষে তার ভাতিজা শিহাব বাসায় গিয়ে দরজা খোলার জন্য তার দাদীকে ডাকাডাকি করে। দরজা না খোলায় এবং সারাশব্দ না পাওয়ায় পাশের বাসা থেকে হাতুড়ি এনে তালা ভেঙ্গে ভিতরে ঢুকে তার দাদীর মৃতদেহ দেখতে পায়।

এ ঘটনায় সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন বলেন, নিহত ফরিদা বেগমের মৃত্যুর বিষয়টি এখনও রহস্যজনক। তবে ঘটনাটি উদঘাটনের জন্য তদন্ত অব্যাহত রয়েছে। এ ব্যাপারে শেরপুর সদর থানায় নিহত ফরিদা বেগমের পরিবারের পক্ষ থেকে একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।  

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি