ঢাকা, সোমবার   ০২ আগস্ট ২০২১, || শ্রাবণ ১৭ ১৪২৮

শেরপুর সীমান্তে বিজিবি`র খাদ্য বিতরণ 

শেরপুর প্রতিনিধি 

প্রকাশিত : ১৮:২১, ২৩ মে ২০২০

বিজিবির ৩৯ ব্যাটালিয়নের পক্ষ থেকে নালিতাবাড়ীর হাতিপাগার ক্যাম্পের আওতায় নাকুগাঁও স্থলবন্দর এবং রামচন্দ্রকুড়া ক্যাম্পের আওতায় স্থানীয় মিনি স্টেডিয়াম মাঠে দুই'শ পরিবারের মাঝে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। শনিবার বিকেলে শেরপুর সীমান্তে বিভিন্ন বিজিবি ক্যাম্পের মাধ্যমে এদিন ১ হাজার পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করা হয়।  

ইতিপূর্বেও প্রথম দফায় আরও এক হাজার অসহায় পরিবারদের মাঝে খাদ্য সহায়তা দেওয়া হয়েছিল বলে জানান বিজিবি কর্মকর্তারা।এসব খাদ্য সামগ্রীর মাঝে রয়েছে প্রতি পরিবারের জন্য ৪ কেজি চাল, ৪ কেজি আটা, ২ লিটার তেল, এক কেজি লবণ, ২ কেজি চিনি, সাবান ও সেমাই।

বিজিবি ময়মনসিংহ সেক্টরের সেক্টর কমান্ডার কর্নেল মো. আনিসুর রহমান প্রধান অতিথি হিসেবে এসব উপহার সামগ্রী বিতরণ কাজ উদ্বোধন করেন। এ সময় ৩৯ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল তৌহিদ মাহমুদ, সহকারী পরিচালক ইউনুছ আলীসহ স্থানীয় বিজিবি ক্যাম্প কমান্ডারর ও প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

বিজিবি ময়মনসিংহ সেক্টরের সেক্টর কমান্ডার কর্নেল মো. আনিসুর রহমান বলেন, বিদ্যানন্দ ফাউন্ডেশনের পক্ষ থেকে প্রাপ্ত এসব সামগ্রী বিজিবি’র মাধ্যমে বিতরণের জন্য দেওয়া হয়েছে। এ সেক্টরের ৩৯ ব্যাটালিয়নের মাধ্যমে এনিয়ে দু’দফায় সীমান্ত এলাকায় বসবাসকারী ২ হাজার কর্মহীন মানুষকে খাদ্য সহায়তা দেওয়া হলো। ভবিষ্যতে যদি আরো কোনো সংগঠনের পক্ষ থেকে আমাদের বিতরণের জন্য দেওয়া হয় তা ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশনা নির্দেশনা অনুযায়ী সীমান্ত জনপদের মানুষের মাঝে বিতরণ করা হবে।
কেআই/  
 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি