ঢাকা, বুধবার   ২০ নভেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ৬ ১৪২৬

Ekushey Television Ltd.

শ্বশুরবাড়ি ছেড়ে নতুন বাড়িতে রানি মুখার্জি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৪০ ২০ জুলাই ২০১৯

বলিউডের এক সময়কার জনপ্রিয় অভিনেত্রী রানি মুখার্জি। বিয়ে করেছেন চলচ্চিত্র পরিচালক যশ চোপড়ার ছেলে আদিত্য চোপড়াকে। সেই সংসারে তাদের একটি কন্যা সন্তানও জন্মনিয়েছে।

বিয়ের পর থেকে স্বামীর সঙ্গে চলচ্চিত্র পরিচালক যশ চোপড়ার মুম্বাইয়ের সবচেয়ে অভিজাত এলাকা জুহুর বিশাল বাংলোতেই থাকছিলেন রানি। যশ চোপড়ার মৃত্যুর পর শাশুড়ি পামেলা চোপড়া ও দেবর উদয় চোপড়াকে সঙ্গে নিয়ে ওই বাড়িতেই থাকতো তারা। কিন্তু কয়েকদিন আগে জানা গেল, শ্বশুরবাড়ি ছেড়ে নতুন বাড়িতে উঠেছেন রানি ও আদিত্য চোপড়া।

কিন্তু হঠাৎ কেন এই বাড়ি বদল? কী কারণে নতুন বাড়িতে গেলেন তারা? এরকম অনেক প্রশ্ন ভক্তদের মাঝে। কিন্তু বিষয়টি আসলে কিছুই নয়।

জানা গেছে, মেয়ে আদিরার জন্মের পরেই তারা নতুন বাড়িতে উঠে যাওয়ার পরিকল্পনা করছিলেন। সম্প্রতি সেই বাড়িতেই চলে গেছেন আদিত্য-রানি।

শাশুড়ি পামেলার সঙ্গে বেশ ভালো সম্পর্ক রানির। দেবর উদয়ের সঙ্গেও। কিন্তু মেয়ে আদিরাকে লাইমলাইট থেকে দূরে রাখতে চান দু’জনে। যেহেতু চোপড়াদের বাংলোতেই যশরাজের অফিস, তাই সারাদিন অনেক লোকের আনাগোনা থাকে সেখানে। সেইসঙ্গে ক্যামেরার ঝলকানি তো আছেই। আর এ কারণেই এই সিদ্ধান্ত নিয়ে আলাদা বাড়িতে উঠলেন রানি। এই পরিবেশে মেয়েকে বড় করতে চান না তারা।

উল্লেখ্য, ২০১৪ সালে ইতালিতে বিয়ে হয় আদিত্য চোপড়া ও রানি মুখার্জির। পরের বছরই তাদের মেয়ে আদিরার জন্ম। এখন তার বয়স ৪ বছর। তবে এখনও মেয়েকে পাপারাজ্জির হাত থেকে বেশ দূরেই রেখেছেন রানি। ২০১৬ সালে আদিরাকে প্রথম সবার সামনে দেখা যায়। তারপর থেকে পরিবারের মধ্যেই বড় হচ্ছে সে।

সূত্র: ডেইলি হান্ট

এসএ/

 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি