ঢাকা, বুধবার   ২৪ জুলাই ২০১৯, || শ্রাবণ ৯ ১৪২৬

Ekushey Television Ltd.

শ্রাবন্তীর তৃতীয় বিয়ে!

প্রকাশিত : ০৮:৫২ ২০ এপ্রিল ২০১৯

গুঞ্জনটা চলছে বেশ কিছুদিন যাবৎ। বিশেষ করে টালিপাড়ায় এ গুঞ্জনই এখন সব আড্ডায়। অভিনেত্রী শ্রাবন্তী আবারও বিয়ে করছেন! সত্যি যদি তাই হয়- তবে এটি হবে তার তৃতীয় বিয়ে। এরই মধ্যে একটি ছবি ভাইরাল হয়ে গেছে। নেট দুনিয়ায় যা গুঞ্জনকে আরও এক ধাপ টেনে তুলছে।

‘গলায় মালা, কপালে তিলক। দু’জন হাসি মুখে তাকিয়ে আছেন ক্যমেরার দিকে। শ্রাবন্তী এবং রোশনের এমন একটি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আর এতেই সবাই বুঝে নিয়েছেন বিয়েটা তারা সেরে ফেলেছেন। যদিও এই ছবির সত্যতা এখনও যাচাই করা যায়নি। শ্রাবন্তী এবং রোশনের ভেরিফায়েড অ্যাকাউন্ট থেকেও এ ছবি শেয়ার হয়নি।

শ্রাবন্তীর পরিবার কৃষ্ণভক্ত। এ কথা টলি মহলের অনেকেই জানেন। শ্রাবন্তী নিজেও ঈশ্বরে বিশ্বাসী। এই ছবি দেখে অনেকেই মনে করছেন, হয়তো ধর্মীয় অনুষ্ঠানের মাধ্যমে বিয়ে করেছেন তারা। 

শোনা যাচ্ছে, পয়লা বৈশাখ অর্থাৎ গত সোমবার বাগদান হয়ে গিয়েছে শ্রাবন্তী-রোশনের। প্রায় এক বছর সম্পর্কে থাকার পরেই বিয়ের সিদ্ধান্ত নেন এই জুটি।

শুক্রবারই সম্ভবত সাতপাকে বাঁধা পরলেন এই জুটি। তবে তা কলকাতায় নয়, চণ্ডীগড়ে। রোশনের বাড়ি সেখানেই।

সূত্রের খবর, সোমবার এনগেজমেন্ট হয়েছে তপসিয়ারই একটি বিলাসবহুল রেস্তরাঁয়।

উল্লেখ্য, পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে শ্রাবন্তীর প্রথম বিয়ে হয় ২০০৩ সালে। শোনা যায়, রাজীব নানা ভাবে নির্যাতন করতেন শ্রাবন্তীকে। বিবাহ বহির্ভূত সম্পর্কও নাকি ছিল রাজীবের। সেই কারণেই তাদের বিচ্ছেদ হয়। রাজীব-শ্রাবন্তীর ঘরে একটি ছেলেও রয়েছে। নাম ঝিনুক। রাজীবের সঙ্গে বিচ্ছেদের পরে শ্রাবন্তীর বিয়ে করেন মডেল কৃষণ ব্রজকে। বিয়ের কিছু দিনের মধ্যেই শুরু হয় মনোমালিন্য। এই বিচ্ছেদের কারণ অবশ্য কেউই স্পষ্ট করেননি। গত জানুয়ারিতে কৃষণের সঙ্গে বিচ্ছেদ চূড়ান্ত হয়ে যায় শ্রাবন্তীর। তার পরেই নায়িকার সঙ্গে জড়িয়ে যায় রোশনের নাম।

রোশন পেশায় একটি এয়ারলাইন্সের কেবিন ক্রু সুপারভাইজ়ার। তার পরিবারের সঙ্গেও শ্রাবন্তীর সম্পর্ক ভাল। ছেলে ঝিনুকেরও এই বিয়েতে মত রয়েছে বলে জানা গেছে। তবে এখন অপেক্ষা তাদের মুখে সত্যি ঘটনাটি প্রকাশ্যে আনা।

এসএ/

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি