ঢাকা, মঙ্গলবার   ১৫ জুন ২০২১, || জ্যৈষ্ঠ ৩১ ১৪২৮

শয়তানের সঙ্গে ট্রাম্পের হুবহু মিল! [ভিডিও]

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:২১, ৩ সেপ্টেম্বর ২০১৯ | আপডেট: ১২:৩২, ৩ সেপ্টেম্বর ২০১৯

সাত বছর বয়সী জর্জি। এক ঝড়-বৃষ্টির দিনে কাগজের নৌকা নিয়ে খেলা করার সময় তার সঙ্গে দেখা হয় ভাঁড়রূপী শয়তানের। ভুলিয়ে নর্দমার কাছে নিয়ে তাকে খেয়ে ফেলে শয়তান। স্টিফেন কিংয়ের ১৯৮৬তে প্রকাশিত উপন্যাস অবলম্বনে ‘ইট’-এর সিকুয়েলটি বানানো হয়েছে।

বিশ্বজুড়ে পর্দা কাঁপাচ্ছে অ্যান্ডি মুশেত্তির ‘ইট’। ২০১৭ সালে উদ্বোধনী আয়ে ‘কনজ্যুরিং’কে হঠিয়ে শীর্ষস্থান দখল করে নেয় ভয়ংকর শয়তানের সিনেমাটি। গত শুক্রবার মুক্তি পেয়েছে ছবির দ্বিতীয় পর্ব।

সিনেমায় দেখা যায়, ভয়ংকর দর্শন আর ঠাণ্ডা মাথার ঘাতক। দিনের বেলায় নর্দমার মধ্যে লুকিয়ে থাকা শয়তান সন্ধ্যা হলেই বের হয়। আর সুযোগ পেলেই ভুলিয়ে-ভালিয়ে ধরে নিয়ে যায় শিশুদের। এক সময় সেই শিশুদেরকে খেয়ে ফেলে।

 

আর মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কাজকাম হুবহু ওই ভাঁড়রূপী শয়তানের মতোই বলে মন্তব্য করেছেন সিনেমার পরিচালক অ্যান্ডি মুশেত্তি। এএফপিকে দেয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, পর্দার শয়তান সবসময় ছলনায় আশ্রয় নিয়ে নিখোঁজ শিশুদের দ্বিধান্বিত করার চেষ্টা করে। শিশুদেরকে তাদের বিরুদ্ধেই ক্ষেপিয়ে তোলে। আর ট্রাম্পও সবসময় নানা ছলনায় মার্কিনিদের বিভক্ত করার চেষ্টা করছেন।

সিকুয়েলটি মূল ঘটনার ২৭ বছর পরের গল্প। নিয়ম মতো পেনিওয়াইজ ফিরে এসে ডেরির শিশুদের গুম করতে শুরু করে আর ‘দ্য লুজার ক্লাব’ প্রতিশ্রুতি মতো তাকে রুখবার জন্য ফিরে আসে।

‘ইট চ্যাপ্টার টু’তে অভিনয় করেছেন জেসিকা চ্যাস্টেইন, জেমস ম্যাকঅ্যাভয়, জেমস র‌্যানসোন, অ্যান্ডি বিন, জে রায়েন এবং ইসাইয়া মুস্তাফা। প্রথম পর্বের কাস্টকেও ফিল্মটিতে দেখানো হয়।


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি