ঢাকা, সোমবার   ০১ জুন ২০২০, || জ্যৈষ্ঠ ১৮ ১৪২৭

Ekushey Television Ltd.

সন্দ্বীপে করোনা সন্দেহে ৪ জনের নমুনা চট্টগ্রামে প্রেরণ  

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:১৬ ৬ এপ্রিল ২০২০ | আপডেট: ২০:৪৮ ৬ এপ্রিল ২০২০

করোনা সন্দেহে সন্দ্বীপ ৪ ব্যক্তির নমুনা সংগ্রহ করে চট্টগ্রাম ফৌজদারহাট সংক্রামক ব্যাধি হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ওই চার ব্যক্তি জ্বর, সর্দি, কাশিতে আক্রান্ত হওয়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, গাছুয়া ও হারামিয়া ২০ শয্যা হাসপাতালের মাধ্যমে  চট্টগ্রামে পাঠানো হয়েছে।
 

সন্দ্বীপ উপজেলা করোনা প্রতিরোধ ও নিয়ন্ত্রণ কমিটির সদস্য সচিব ডা. ফজলুল করিম একুশে টেলিভিশনকে বলেন, আমাদের কাছে সরকারি নির্দেশনা রয়েছে প্রতিদিন কমপক্ষে ১০ জনের নমুনা পাঠাতে হবে। তাই আজ ৪ জনের নমুনা সংগ্রহ করে আমরা আজ চট্টগ্রামে প্রেরণ করেছি। যদি তাদের রিপোর্ট পজিটিভ হয় তাহলে দ্রুত তাদেরকে চট্টগ্রাম পাঠানো হবে। সেই সঙ্গে সন্দ্বীপে কী করনীয় তা নির্ধারণ করা হবে। এতে আতঙ্কিত হওয়ার কিছুই নেই। করোনার যদি এখানে কারোনা ভাইরাস কারো শরীরে থেকেও থাকে সেটা মোকাবেলা করার এখনি সময়। 

তিনি আরও জানান, সন্দেহজনক কেউ থাকলে তাদের নমুনা পরীক্ষা করা অত্যন্ত গুরুত্বপূর্ণ। এ জন্য নিজ দায়িত্বে আমরা নমুনা পাঠিয়েছি। তবে এ সমস্ত রোগীদের করোনাভাইরাসে আক্রান্তের সম্ভাবনা খুবই কম। বাকিটা আগামীকাল রিপোর্ট পেলে জানা যাবে। আপাতত তারা নিজ বাড়িতে হোম কোয়ারেন্টাইনে আছে।
কেআই/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি